চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোকে নিয়ে শঙ্কা নেই

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৬:৫৬

জাতীয় দলে ফেরাটা সুখের হলো না পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার প্রায় ৯ মাস পর জাতীয় দলের হয়ে খেলতে নেমে গোল করতে পারলেন না এই তারকা। টানা দুই ম্যাচে ড্র করেছে তার দল। ইউরোর বাছাইপর্বে সোমবার সার্বিয়ার বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে পর্তুগাল। এই ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছাড়েন সিআর সেভেন।

আগামী ১০ এপ্রিল উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল পর্বের প্রথম লেগের ম্যাচে আয়াক্সের বিপক্ষে মাঠে নামবে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জুভেন্টাস। এই ম্যাচে কি মাঠে নামতে পারবেন জুভেন্টাস তারকা?

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রোনালদোর মাঠে নামা নিয়ে এখটা সংশয় তৈরি হলেও পর্তুগীজ তারকা পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ‘আমি চিন্তিত নই। কারণ আমার শরীর আমি ভালো করে জানি। এটা ফুটবলে হয়েই থাকে। আমি চুপচাপ আছি। কারণ আমি জানি, মাঝে সপ্তাহ দুয়েক সময় রয়েছে হাতে। কয়েকদিন বিশ্রাম নিলেই কোনো সমস্যা হবে না।’

চোট পাওয়ার পরেই নিজের সম্পর্কে যে বার্তা রোনালদো দিয়েছেন তাতে আশার আলো দেখতে শুরু করে দিয়েছেন জুভেন্টাস সমর্থকরা। কারণ রোনালদোর হ্যাটট্রিকেই তো অ্যাতলেটিকো মাদ্রিদকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে উঠেছে জুভেন্টাস। যদি রোনালদোর অনুমান সত্যি হয় তাহলে কোয়ার্টার ফাইনালে রোনালদোর উপস্থিতি বাড়তি ভরসা যোগাবে জুভেন্টাস সমর্থকদের।

(ঢাকাটাইমস/২৬ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :