ফরিদপুরে স্বাধীনতা দিবসে বিএনপির নেতাকর্মীদের কুপাল দুর্বৃত্তরা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মার্চ ২০১৯, ১৯:২২ | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৭:৩৪

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের ভোরে শহীদবেদিতে ফুল দিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন বিএনপি ও সহযোগী সংগঠনের ১০ নেতাকর্মী।

হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এ কে কিবরিয়া স্বপনসহ বেশ কয়েকজন নেতা।

আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে শহরের গোয়ালচামট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এ এফ এম নাছিম সাংবাদিকদের জানান, তারা হামলার ঘটনা লোকমুখে শুনেছেন। তবে কেউ থানার অভিযোগ নিয়ে যায়নি।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলকে ফরিদপুরের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। জুয়েলের বড় ভাই সৈয়দ ফরহাদ হোসেন ঝিনু জানান, দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে জুয়েলের মাথায় দুটি এবং শরীরের বিভিন্ন স্থানে তিনটি কোপ পড়েছে। তার অবস্থা বেশ গুরুতর।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এ কে এম কিবরিয়া স্বপন আহত অবস্থায় বাসায় চিকিৎসা করাচ্ছেন।

মোদাররেস আলী ইছা জানান, ১২ থেকে ১৪ জনের একটি দল ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিতে তাদের ওপর হামলা চালায়। হামলায় স্বেচ্ছাসেবক দলের জুয়েল, যুবদলের কিবরিয়া স্বপন, জেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক দিলদার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি লিটন বিশ্বাস, ছাত্রদলের আল আমীন তুষার, শ্রমিক দলের বিল্লাল তালুকদারসহ বেশ কয়েজন আহত হয়।

আহত নেতাকর্মীরা কোনো হাসপাতালে চিকিৎসা নিতে সাহস পাচ্ছেন না বলে জানান মোদাররেস আলী ইছা। তাদের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান তিনি।

(ঢাকাটাইমস/২৬মার্চ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

ঐতিহাসিক মুজিবনগর দিবসে আ.লীগের কর্মসূচি

ঢাকা উত্তরে এক নেতার 'পকেট কমিটি', বলয়ে জিম্মি দক্ষিণ বিএনপি 

নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

চিরস্থায়ী ক্ষমতার চুক্তিতে ‘মুসলিম ক্লিন’ মিশনে আওয়ামী সরকার: রাশেদ প্রধান

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি নেতা কাকনকে দেখতে গেলেন সালাম

নাশকতার ১২ মামলায় স্থায়ী জামিন পেলেন ইশরাক হোসেন 

আ.লীগের নেতারা ভাঁওতাবাজির মাধ্যমে মানসিক আশ্রয় খুঁজছেন: রিজভী 

বিএনপির জেলে থাকা ‘৬০ লাখ’ নেতাকর্মীর তালিকা চাইলেন ওবায়দুল কাদের 

বাংলাদেশের স্বাধীনতা রক্ষার জন্যই বিএনপির জন্ম: সালাম

পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী

এই বিভাগের সব খবর

শিরোনাম :