নোবিপ্রবিতে সহস্র কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন

নোবিপ্রবি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৮:১৮

নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) স্বাধীনতা দিবস ২০১৯ উদযাপন করা হয়েছে। যার প্রধানতম আয়োজন ছিল সহস্র কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন।

মঙ্গলবার সকাল নয়টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ব্যতিক্রমধর্মী এ আয়োজন হয়। এ সময় সহস্র কণ্ঠে ‘বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস ২০১৯ সফল হোক’ শিরোনামে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। সকল ডিপার্টমেন্টের হাজারো শিক্ষক-শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

পরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি কেন্দ্রীয় মাঠ থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয় ও পরিষদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি ও রোভার স্কাউটদের সহায়তায় লাখো শহীদের প্রতি সম্মান জানাতে শহীদের প্রতি স্বশত্র সালাম প্রদান করে বিএনসিসির ক্যাডেটরা।

পরে বিকালে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত সবাই।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, অনুষদসমুহের ডিন, রেজিস্ট্রার, ইনস্টিটিউট ও দপ্তরসমুহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২৬মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :