স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৮:২১

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও তদের আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে সাতটায় বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি নিবেদনের পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল, কর্মকর্তা সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি, সহায়ক কর্মচারী কল্যাণ সমিতি ও ছাত্রছাত্রীদের বিভিন্ন সংগঠন একে একে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এ সময় মহান স্বাধীনতা সংগ্রামে বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া, বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, বিভাগীয় চেয়ারম্যান, দপ্তর প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী এবং ছাত্রনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনসমূহ আলোক সজ্জায় সজ্জিত করা হয়।

(ঢাকাটাইমস/২৬মার্চ/আইএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :