গেইলকে থামাতে প্রস্তুত হচ্ছেন রাসেল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ১৮:২২

‘ইউনিভার্সাল বস’ গেইলের ব্যাট কথা বলতে শুরু করে দিয়েছে প্রথম ম্যাচ থেকেই। ৪২ বলে ৭৯ রান করে কলকাতা নাইট রাইডার্সকে বার্তা দিয়ে রেখেছেন, ‘আমি তৈরি’। গেইলের ঝড়ো ইনিংসের উপর ভর করে গতকাল (সোমবার) রাজস্থান রয়্যালসকে ১৪ রানে হারায় কিংস ইলেভেন পাঞ্জাব।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে আগামীকাল (বুধবার) কলকাতার ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাব। এই ম্যাচ এখন হয়ে দাঁড়িয়েছে ‘ক্রিস গেইল বনাম আন্দ্রে রাসেল’। বরাবরের মতো এবারও কলকাতার হয়ে খেলছেন রাসেল।

নিজেদের ডেরায় গেইলের পরীক্ষা নিতে নিজেকে তৈরি রাখছেন রাসেল। প্রথম ম্যাচেই ধ্বংসাত্মক ভূমিকায় মেতে উঠেছিলেন নাইট অলরাউন্ডার। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে তিনি কী করবেন, তার জবাব দেবে সময়। তবে বুধবারের জন্য নিজেকে তৈরি করতে শুরু করে দিয়েছেন রাসেল। রবিবার ব্যাট হাতে মহাকাব্য লিখেছিলেন। এবার বল হাতে আগুন ধরানোর জন্য তৈরি হচ্ছেন।

নাইট রাইডার্সের পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে ফেসবুকে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেলের করিডোরে বোলিং অনুশীলন করতে ব্যস্ত রাসেল। দূরে একজনকে উইকেটরক্ষক হিসেবে দাঁড় করিয়ে রেখে এক নাগাড়ে বল করে চলেছেন তিনি। ইচ্ছা হলেই হোটেলের করিডরে ব্যাট-বল নিয়ে নেমে পড়া যায় না। রাসেল নিয়ম ভেঙে হোটেলে বল করছেন। একবার রাসেলের বল ধরতে পারেননি দূরে দাঁড়িয়ে থাকা সেই ব্যক্তি। অনুযোগের সুরে রাসেল তাঁকে বলেন, ‘ওহ কিপার, বলটা ধরো। এটা কিন্তু চার হয়ে গেল।’

প্রথম ম্যাচে গেইল রান পেলেও তা মোটেও গেইল-সুলভ ছিল না। বুধবার যে অন্য অবতারে ধরা দেবেন না গেইল, তা রাসেলের থেকে ভাল আর কে বলতে পারে! সেই কারণেই রাসেল নিয়মকানুনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নেমে পড়েছেন হোটেলে। বল করে নিজেকে তৈরি করছেন বুধবারের ম্যাচের জন্য।

(ঢাকাটাইমস/২৬ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :