স্বাধীনতা দিবসে ভারত-বাংলাদেশ কাস্টমসের শুভেচ্ছা বিনিময়

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ২২:৩২

নানা কর্মসূচিতে মহান স্বাধীনতা দিবস পালন করেছে যশোরের বেনাপোল কাস্টম হাউস। ভারতীয় কাস্টমস,  ইমিগ্রেশন পুলিশ ও বিএসএফ কর্তৃপক্ষকে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ করেছেন কাস্টমস কর্মকর্তারা।

কাস্টমস হাউসকে সাজানো হয় নানা রঙের বর্ণিল সাজে। মঙ্গলবার ভোর ৬টায় অতিরিক্ত কমিশনার জাকির হোসেনের নেতৃত্বে স্বাধীনতা স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও মহান শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত,  জাতীয় পতাকা উত্তোলন, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত কমিশনার জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন, ডেপুটি কমিশনার মোহাম্মদ পারভেজ রেজা চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা স্বাধীনতা সংগ্রামের বিভিন্ন পর্যায়ের উপর আলোচনা করেন এবং উপস্থিত ক্ষুদে শিশুদের একটি উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উদ্বুদ্ধ করেন। 
এদিকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বেনাপোল কাস্টমসের পক্ষ থেকে বাংলাদেশের স্বাধীনতার প্রধান সহযোগী দেশ ভারতের কাস্টমস,  ইমিগ্রেশন পুলিশ ও বিএসএফ কর্তৃপক্ষকে ফুলেল শুভেচছা বিনিময় ও মিষ্টি বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :