টঙ্গীবাড়িতে এগিয়ে নৌকার প্রার্থী কাজী ওয়াহিদ

টঙ্গীবাড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মার্চ ২০১৯, ২২:৫৩ | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ২২:৪৭

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে আছেন বর্তমান চেয়ারম্যান নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ। গত ১০ বছর উপজেলাজুড়ে তার উন্নয়ন কর্মকাণ্ড, ব্যতিক্রমী জনসংযোগ ও সততার কারণে এলাকার মানুষের কাছে প্রিয় ব্যক্তিত্বে পরিণত হয়েছেন তিনি।

স্কুলে স্কুলে অভিভাবকদের নিয়ে নিয়মিত মা সমাবেশ; বাল্যবিবাহ, টেলিফোনে বিবাহ, ইভ টিজিং, মাদকের বিরুদ্ধে কাজী ওয়াহিদের ক্যাম্পেইন থাকে বছরজুড়ে। এ ছাড়া নিয়মিত ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালনা করেন তিনি।

এলাকাবাসী ও নেতাকর্মীরা জানান, উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নিয়মিত মিটিং করেন এ চেয়ারম্যান প্রার্থী। উঠান বৈঠকের মাধ্যমে একেবারে জনগণের দোরগোড়ায় গিয়ে তাদের সুবিধা-অসুবিধার কথা শোনেন এবং সেসব সমাধান করেন। এভাবেই এলাকাবাসীর কাছে প্রিয় হয়ে ওঠেন তিনি।

তার এই জনপ্রিয়তা এবারও তাকে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেতে সহায়তা করেছে। চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনে আগামী ৩১ মার্চ এখানে ভোট নেওয়া হবে।

বিভিন্ন জনের সঙ্গে আলাপে জানা গেছে, জনমত জরিপে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের চেয়ে অনেক এগিয়ে আছেন ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ।

ভোটার বিলকিস বানু বলেন, ‘ইঞ্জিনিয়ার সাব ভালো মানুষ। আমাগো সমস্যা শুইনা সেইগুলার সমাধান দিছে। আগে স্কুলে গেলে বসার জায়গা ছিল না। উনি আমাদের বসার জন্য চেয়ার দিছেন, ফ্যান দিছেন।’

আব্দুল্লাহপুরের রতন বলেন, ‘চেয়ারম্যান সাব এলাকায় অনেক কাজ করছেন। রাস্তাঘাট বেশির ভাগই পাকা। অনেক নতুন রাস্তা করছেন।’

রিপন মিয়া নামে আ.লীগের এক কর্মীও বলছিলেন দলের ও নেতাকর্মীদের প্রতি কাজি ওয়াহিদের আন্তরিকতার কথা। দলের নেতাকর্মীদের তিনি এক সূতায় গেঁথে রেখেছেন বলে জানান রিপন মিয়া।

এবারের নির্বাচনেও কাজি ওয়াহিদ বিপুল ভোটে বিজয়ী হবেন বলে ভোটারদের বিশ্বাস।

খুব ভালো চাকরি ছেড়ে শুধু এলাকার জনগণের সেবা করার জন্য রাজনীতিতে এসেছেন বলে জানান কাজী ওয়াহিদ। এবারের নির্বাচন নিয়ে তিনি বলেন, ‘গত দুবার মানুষ আমাকে ভালোবেসে ভোট দিয়েছে। আমি তাদের প্রতিদান দেওয়ার চেষ্টা করেছি। বলা যায় মানুষের সেবা করার আনন্দ পেয়ে গেছি আমি। সেই ধারাবাহিকতায় আমি এবারের নির্বাচনেও প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস টঙ্গীবাড়ী উপজেলার জনগণ আবার আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দেবেন।’

(ঢাকাটাইমস/২৬মার্চ/ইএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :