ছোট ভাইকে কুপিয়ে হত্যার পর আত্মসমর্পণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০১৯, ২৩:৫১

 

চুয়াডাঙ্গা সদর উপজেলার শাহাপুর গ্রামে পারিবারিক বিরোধে সুজন আলী (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন তার বড় ভাই আব্দুল কাদের।

মঙ্গলবার রাত নয়টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার শাহাপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সুজন আলীর মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, শাহাপুর গ্রামে আব্দুল হাকিমের দুই ছেলে আব্দুল কাদের ও সুজন আলি রাত ৯টার দিকে বিরোধে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে বড় ভাই আব্দুল কাদের ধারালো অস্ত্র দিয়ে ছোট ভাই সুজনকে কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই নিহত হন সুজন। 

স্থানীয় বাসিন্দা রবজেল মন্ডল ঘটনার বর্ণনা দিয়ে জানান, বছন খানিক আগে জমিজমা বিক্রি করে সৌদি আরবে যান আব্দুল হাকিমের ছোট ছেলে সুজন। কিন্তু সৌদিতে যে চাকরির কথা বলে পাঠানো হয়েছিলো সেই চাকরি না দিয়ে মরুভূমির একটি খামারে কাজ দেওয়া হয় সুজনকে। প্রবাসে কষ্টের চাকরি না করে ৭ মাস আগে দেশে ফিরে আসেন সুজন। বিষয়টি নিয়ে সুজনের সাথে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ সৃষ্টি হতো বড় ভাই আব্দুল কাদেরের। এরই জের ধরে আজ রাতেও কথা কাটাকাটির এক পর্যায়ে সুজনকে কোপান আব্দুল কাদের।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি দেলোয়ার হোসেন খাঁন জানান, হত্যার দুই ঘণ্টা পর নিজেই সদর থানাতে এসে আত্মসমর্পণ করেছেন আব্দুল কাদের। 

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

ঢাকাটাইমস/২৬মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত