সঞ্জয়ও প্রার্থী হচ্ছেন না

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০১৯, ১১:১৬

বলিউডের আলোচিত, সমালোচিত ও বিতর্কিত অভিনেতার নাম সঞ্জয় দত্ত। যার একাধিক প্রেম, চলচ্চিত্র যাত্রা ও জেলজীবন নিয়ে গত বছর ‘সঞ্জু’ নামে সিনেমা নির্মিত হয়েছে ইন্ডাস্ট্রিতে। রাজকুমার হিরানির সে ছবি তুমুল সাড়া ফেলে। অভিনেতাকে নিয়ে নয়া গুঞ্জন, তিনি নাকি আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেসের ব্যানারে ভোটে দাঁড়াবেন।

সঞ্জয় দত্তের বাবা প্রয়াত সুনীল দত্ত ছিলেন কংগ্রেসের সাবেক সংসদ সদস্য। রাজনীতির পাশাপাশি একসময় তিনি বলিউডের নামকরা অভিনেতাও ছিলেন। নায়কের বোন প্রিয়া দত্ত ১৫তম লোকসভা নির্বাচনে বাবার মতো কংগ্রেসের এমপি হয়েছিলেন।

প্রিয়া দত্ত এবারের ১৭তম লোকসভা নির্বাচনেও কংগ্রেসের প্রার্থী হয়েছেন। যার কারণে প্রায়ই নির্বাচনী প্রচারণায় বোনের সঙ্গে দেখা যায় সঞ্জয় দত্তকে। এ জন্যই গুঞ্জন উঠেছে, কংগ্রেস থেকে নির্বাচনে লড়তে যাচ্ছেন সঞ্জয়ও।

আরও পড়ুন:- ‘আমি ভোটে দাঁড়াচ্ছি না’

সম্প্রতি এক টুইট বার্তায় সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন ‘মুন্না ভাই’ খ্যাত অভিনেতা। টুইটে সঞ্জয় লিখেন, ‘লোকসভা নির্বাচনে আমার প্রার্থীতার খবর নিয়ে চারদিকে যে গুজব ছড়ানো হচ্ছে, তা একেবারেই সত্যি নয়। আমি কোনো দলের ব্যানারে নির্বাচন করছি না।’

দিন পাঁচেক আগে সঞ্জয়ের অন্যতম ঘনিষ্ঠ বন্ধু ও সহ-অভিনেতা সালমান খানকে নিয়েও একই গুঞ্জন উঠেছিল। বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি থেকে নাকি ভোটে দাঁড়াবেন ‘বজরঙ্গি ভাইজান’। কিন্তু টুইট করে সালমানও গুঞ্জন উড়িয়ে দেন। লিখেন, ‘আমি ভোটে দাঁড়াচ্ছি না। এমনকি কোনো দলের হয়ে প্রচারণায়ও নামছি না।’

ঢাকাটাইমস/২৭মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :