শুক্রবার এটিএন বাংলায় ‘গানের মানুষ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯, ১৩:১৯

শুক্রবার রাত আটটায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় প্রচার হবে সংগীত বিষয়ক অনুষ্ঠান ‘গানের মানুষ’। মুকাদ্দেম বাবুর পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন কণ্ঠশিল্পী হাসান চৌধুরী।

অনুষ্ঠানের এ পর্বে অতিথি থাকবেন গীতিকার মুন্সী ওয়াদুদ। উপস্থাপকের সঙ্গে আলাপচারিতায় নিজের লেখা জনপ্রিয় গান নিয়ে তিনি কথা বলবেন। অনুষ্ঠানে তাঁর গাওয়া গান গেয়ে শোনাবেন ক্লোজআপ ওয়ান তারকা আতিক এবং সেরাকন্ঠের নন্দিতা।

‘গানের মানুষ’ অনুষ্ঠানটি মূলত গানের সঙ্গে সংশ্লিষ্ট মানুষদের নিয়ে সাজানো হয়। প্রতি পর্বে একজন অতিথিকে আমন্ত্রণ জানানো হয় এবং তাকে নিয়ে সাজানো হয় গোটা অনুষ্ঠান। এখানে অংশগ্রহণকারী শিল্পীকে নিয়ে স্টুডিওতে আলাপচারিতায় অংশ নেন উপস্থাপক। গান নিয়ে উপস্থাপকের সঙ্গে বিভিন্ন ধরনের খোলামেলা আলোচনার মাঝে নিজের পছন্দের গানগুলো পরিবেশন করেন শিল্পী।

গানের পাশাপাশি অনুষ্ঠানে আগত অতিথি এবং তার পরিবারের সদস্যদের বিবৃতিসহ, তার স্বপ্নের কথা ও তা বাস্তবায়ন নিয়ে কথা হয়। সেই সঙ্গে থাকে গানের মানুষটিকে নিয়ে তাদের ইচ্ছা আকাঙ্খার প্রকাশও।

‘গনের মানুষ’-এর আগামী অনুষ্ঠানগুলোতেও দেশের স্বনামধণ্য ও জনপ্রিয় কণ্ঠশিল্পী এবং কলাকুশলীরা পর্যায়ক্রমে অংশগ্রহণ করবেন। তারা নিজের লেখা, সুরারোপিত বা গাওয়া গান পরিবেশন করবেন।

ঢাকাটাইমস/২৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :