যশোরে দুই সড়ক দুর্ঘটনায় নিহত ৪

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯, ১৮:১৭

যশোরে পৃথক দুটি দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৬ জন।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চাউলিয়া এবং যশোর শহরের কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের পাশে বলাডাঙ্গা এলাকায় যশোর-খুলনা মহাসড়কের দুর্ঘটনা দুটি ঘটে।

এর মধ্যে একটি দুর্ঘটনায় একজন বাইসাইকেল আরোহী এবং অপর একটি দুর্ঘটনায় তিনজন লেগুনার যাত্রী নিহত হন। আহতদের যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহতদের কয়েকজন জানান, ‘সকাল সাড়ে নয়টার দিকে শহরের শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে বলাডাঙ্গা এলাকায় যশোর-খুলনা মহাসড়কে সাইকেলচালক আলেক সরকারকে কুষ্টিয়া থেকে খুলনাগামী গড়াই পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তিনি যশোর সদর উপজেলার রামনগর এলাকার এরশাদ আলীর ছেলে।

এদিকে বেলা ১১টার দিকে যশোর সদর উপজেলার চাউলিয়া এলাকায় যশোর-খুলনা মহাসড়কে যশোর থেকে খুলনাগামী ট্রাক ও সদর উপজেলার বসুন্দিয়া থেকে যশোর শহরগামী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন মারা যান। এরমধ্যে একজন ঘটনাস্থলে এবং দুইজন হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তারা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার গাবখালী গ্রামের সুব্রত বৈরাগী, একই উপজেলার ভোজগাতী গ্রামের শিউলী দাস এবং সদর উপজেলার জঙ্গলবাধাল গ্রামের শামীম মোল্যা। এই দুর্ঘটনায় পাঁচ শিশু, দুই নারীসহ অন্তত ১৬ আহত হন।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক অনামিকা দেব বলেন, ‘আহতদের সকলের অবস্থা গুরুতর। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।’

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী জানান, ‘দুটি দুর্ঘটনায় মোট চারজন মারা গেছেন। এরমধ্যে একটি দুর্ঘটনায় একজন এবং অপর একটি দুর্ঘটনায় তিনজন মারা যান। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় নারী-পুরুষ শিশুসহ অন্তত ১৬ জন আহত হন। দুর্ঘটনাস্থল থেকে বাস ও ট্রাক আটক করা হয়েছে। তবে ড্রাইভার ও হেলপারেরা পালিয়ে গেছে।’

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :