সালমানের ভবিষ্যত তালিকায়ও নেই দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯, ১৮:৪১

বলিউডের সুলতান, ভাইজান ইত্যাদি নামে ডাকা হয় সালমান খানকে। বয়স ৫০ ছাড়ালেও এখনও তার বিপরীতে অভিনয় করা যেকোনো অভিনেত্রীর স্বপ্ন। ইন্ডাস্ট্রির প্রথমসারির সব নায়িকাই তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।

কিন্তু সবার মধ্যে ব্যতিক্রম শুধু দীপিকা পাডুকোন। সালমানের বিপরীতে এখনও তাকে রুপালি পর্দায় দেখা যায়নি। কেন যায়নি, এটা সবার কাছে একটা কৌতুহল।

ভক্তদের সেই কৌতুহল মিটিয়েছেন সালমান নিজেই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে এ বিষয়ে জিজ্ঞেস করলে তার স্পষ্ট জবাব, ‘আসলে এই প্রশ্নটা আমারও! আমিও ভাবছি কবে দীপিকার সঙ্গে অভিনয় করব।’

সল্লু মিয়া বলেন, ‘আসলে এখনও কোনো পরিচালক বা প্রযোজক দীপিকার সঙ্গে আমাকে কাস্ট করার আগ্রহ দেখাননি। দীপিকা একজন বড় মাপের অভিনেত্রী। তাই আমার সঙ্গে অভিনয় করতে হলে সেই ছবি তার যোগ্যও হতে হবে। এই মুহূর্তে তেমন কোনো ছবি নেই।’

অদূর ভবিষ্যতেও যে সালমানের তালিকায় দীপিকা নেই তাও বুঝিয়ে দিয়েছেন। জানিয়ে দেন, ‘ভারত’-এর পর ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবিতেও তার বিপরীতে ক্যাটরিনাই থাকবেন। ‘দাবাং ৩’-তে ফিরছেন সেই সোনাক্ষী সিনহা এবং ‘কিক ২’-তে আবার জ্যাকলিনের সঙ্গেই তাকে দেখা যাবে।

বর্তমানে চলছে সালমানের ‘ভারত’ ছবির কাজ। এখানে তার নায়িকা ক্যাটরিনা কাইফ। ঈদের সময়ে এই ছবি মুক্তি পাওয়ার কথা।

অন্যদিকে দীপিকা অভিনয় করছেন মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে। এখানে তাকে মাত্র ১৫ বছর বয়সে এসিডদগ্ধ তরুণী লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দেখা যাবে। গত বছরের ১৪ নভেম্বর বিয়ে করার পর এই প্রথম ক্যামেরার সামনে দাঁড়ালেন নায়িকা।

ঢাকাটাইমস/২৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :