মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৯, ১৯:০০

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। আহত হন ৪৫ জন।

বৃহস্পতিবার সদর উপজেলার কালাবাড়ি এলাকার ঢাকা-বরিশাল মহাসড়কে, রাজৈর উপজেলার আমগ্রাম বাবনাতলায় এবং মস্তফাপুর এলাকায় এ তিনটি সড়ক দুর্ঘটনা ঘটে।

পৃথক দুর্ঘটনায় নিহতরা হলেন- হাবি হাওলাদার, আব্বাস খান, হাসিয়া বেগম, হাসান, আক্কাস, নয়ন, সায়েম, অজ্ঞাত (৩৫) ও নাঈম বেপারী। তাদের সবার বাড়ি মাদারীপুর সদর উপজেলার ভাঙ্গাব্রিজ, পান্তাপাড়া, খৈয়রভাঙ্গা এলাকায়।

পুলিশ, ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা জানায়, ফরিদপুরের চন্দ্রপাড়া মাহফিল অংশ নেয়ার জন্য মঙ্গলবার বাড়ি থেকে চন্দ্রপাড়া যান ভক্তরা। সকালে মাহফিল শেষে চন্দ্রপাড়া থেকে মাদারীপুর সদরের ভাঙ্গাব্রিজ এলাকায় সুবিন-নবীন নামে একটি লোকাল বাসে বাড়ি ফিরছিলেন তারা। সদর উপজেলার কলাবাড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইট দিতে গিয়ে খাদে পড়ে যায় বাসটি। এসময় ঘটনাস্থলে চারজন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পরে আরো তিনজন মারা যান। আহত হয়েছেন প্রায় পঁয়তাল্লিশজন যাত্রী।’

মাদারীপুর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা আহতদের সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে বেশ কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে মাদারীপুর-টেকেরহাট সড়কের রাজৈর উপজেলার বাবনাতলা এলাকায় মোটরসাইকেল দুঘর্টনায় নাইম বেপারী নামে একজন বিকাশ কর্মী নিহত হন।

দুপুর সাড়ে ১২টার দিকে নাইম কাজ শেষে মোটরসাইকেল যোগে মাদারীপুর শহরে ফিরছিলেন। পথে বাবনাতলায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এসময় নাইম ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজৈর থানার পরিদর্শক দিনার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া মস্তফাপুর এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে আরো এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি নিহত হন।

পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার জানান, ‘পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনায় সাতজন নিহত হলেও এর সংখ্যা আরো বাড়তে পারে।’

সদর হাসপাতালের চিকিৎসক অখিল সরকার বলেন, ‘দুর্ঘটনায় এই পর্যন্ত সাতজন নিহত হয়েছেন। আহত আছেন প্রায় পঁয়তাল্লিশজনের মত। নিহতের সংখ্যা বাড়তে পারে।’

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :