ময়মনসিংহ সিটি নির্বাচনে মহানগর আ.লীগ সভাপতির প্রার্থিতা ঘোষণা

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০১৯, ২১:৫১

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম নিজের প্রর্থিতা ঘোষণা করেছেন। শুক্রবার ময়মনসিংহ প্রেসকাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ প্রর্থিতার ঘোষণা দেন।

এ সময় তিনি বলেন, ‘নেত্রী যাকেই মেয়র পদে মনোনয়ন দেন, তিনি তার পক্ষেই মাঠে কাজ করবেন।’

এহতেশাম আরো বলেন, ‘তার রাজনৈতিক জীবনে তিনি ছাত্রলীগ, যুবলীগ ও বর্তমানে মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে

জননেত্রী শেখ হাসিনার দেয়া দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছেন। আগামী দিনেও তাকে যদি মেয়র পদে দায়িত্ব দেয়া হয়, সেই দায়িত্বও তিনি সততার সাথে পালন করবেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি তিনবার জেল খেঁটেছেন। দলের জন্য কাজ করতে সবসময় তিনি প্রস্তুত আছেন।’

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ‘দলীয় প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেয়া হলে শেখ হাসিনার কাঙ্ক্ষিত ডিজিটাল নগরী হিসেবে গড়ে তুলবেন।’

ময়মনসিংহ সিটি করপোরেশনকে জনগণের আধুনিক সুবিধার নগরী হিসেবে গড়ে তোলার ও অঙ্গিকার করেন এহতেশামুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি নির্বাচিত হলে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স, যানজট নিরসন, সিটিঅ্যাপ, ওয়াটারবাস, ফায়ার পাম্প স্থাপন, বিদুৎ ও পানিব্যবস্থার উন্নয়ন, খেলাধূলা ও বিনোদনের ব্যবস্থা, সিটিবাস, নিরাপদ সড়ক, অটোস্ট্যান্ড ইত্যাদি ব্যবস্থা বাস্তবায়ন করবেন বলে ঘোষণা দেন এহতেশাম।

এসময় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল আলম, মাহমুদ হোসেন প্রিন্স, মীর শহীদ উদ্দিন, মঞ্জুর মোর্শেদ রাজু, বুলবুল আহম্মেদ, কামাল খান, সৈয়দ রফিকুজ্জামান, হাবিবুর রহমান, নিয়াজ মোর্শেদ, শরীফুল ইসলাম, লিখন চন্দ্র পাল, ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :