বিক্রয়বাজারে ৫ টাকায় পণ্য

প্রকাশ | ৩০ মার্চ ২০১৯, ১১:৪৪

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রযুক্তির এই যুগে সবাই অনলাইনে ঘরে বসে পণ্য কিনতে পছন্দ করে। দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে অনলাইন কেনাকাটা। অনলাইনে এখন সবকিছুই কেনা সম্ভব। আর এই অনলাইন সেবাকে সবার মধ্যে পৌঁছে দিতে কাজ করছে বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ‘বিক্রয় বাজার’।

প্রতিষ্ঠানটির পঞ্চম বর্ষ পূর্তি উপলক্ষে ক্রেতাদের জন্য নানা অফার নিয়ে এসেছে। পহেলা এপ্রিল থেকে এই অফার কার্যকর হবে। চলবে ৩ এপ্রিল পর্যন্ত।  পঞ্চম বর্ষ পূর্তিতে থাকছে ৫ টাকায় পণ্য কেনার সুযোগ। পাশাপাশি থাকছে ৭০ শতাংশ মূল্যছাড়। 

প্রতিষ্ঠানটি জানায়, ২ হাজার ক্রেতাকে ফ্রিতে ডেলিভারিতে পণ্য ঘরে পৌীঁছে দেয়া হবে। একটি পণ্য কিনলে আরেকটি পণ্য ফি এমন অফারও থাকছে। যারা বিক্রয়বাজার থেকে পণ্য কিনবেন ভাগ্যবান দুইজন ক্রেতার জন্য থাকছে ঢাকা কক্সবাজার এবং ঢাকা চিটাগাং এয়ার টিকেট। 

বিক্রয়বাজারের ডিরেক্টর ও প্রধান নির্বাহী নুরুন নবী হাসান জানান, ‘আমরা চেষ্ঠা করে যাচ্ছি ক্রেতাদের আস্থা অর্জন করতে। গত ৫ বছর ধরে কাজ করে যাচ্ছি যাতে করে ক্রেতারা আমাদের কাছ থেকে পণ্য কিনে প্রতারিত না হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ক্রেতাদের জন্য নানা আকষর্ণীয় অফার দিচ্ছি।

তিনি আরো বলেন, এই উদযাপন আনন্দময় করতে ক্রেতাদের ৫০ শতাংশ ছাড়ে পণ্য দিচ্ছি আমরা।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এজেড)