‘দ্যা চ্যালেঞ্জারে’ নিশাত মজুমদার

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০১৯, ১২:২০ | প্রকাশিত : ৩০ মার্চ ২০১৯, ১২:০৮

নারীরা এখন আর অবরোধবাসীনি হয়ে নেই। অন্তঃপুরের আগল ভেঙে তারাও বেরিয়ে এসেছে বাইরে। প্রবেশ করেছে কর্মক্ষেত্রে। হয়ে উঠেছে স্ব স্ব ক্ষেত্রে এক একজন সফল নারী।

সফল মানুষরা কিন্তু কেবল জন্মসূত্রে কিংবা ভাগ্যবলে সফল নন। সাফল্যের পেছনে থাকে বিস্তর পরিশ্রম, ত্যাগ, অধ্যবসায় ও ঝুঁকি গ্রহণের গল্প। আর এসমস্ত চ্যালেঞ্জ নিয়েই যারা এগিয়ে চলেন তারাই হলেন চ্যালেঞ্জার।

বর্তমানে বাংলাদেশের নারীরা সমাজের সর্বক্ষেত্রেই মেধা, মনন ও পরিশ্রমের মধ্য দিয়ে সফলতা অর্জন করছে এবং নিজেদেরকে পুরুষদের সমকক্ষ হিসেবে গড়ে তুলতে সক্ষম হচ্ছে। কিছু কিছু ক্ষেত্রে নারীরা এখনও নির্যাতন-নিপীড়নের শিকার হলেও নারীর ক্ষমতায়ন জোর গতিতেই চলছে। আর নারীরাও নিজেদের সামর্থ্য প্রমাণের মধ্য দিয়ে সমাজে নিজেদের অবস্থানকে শক্তিশালী করছে।

এমন সব নারীদের নিয়েই এটিএন বাংলার নিয়মিত অনুষ্ঠান ‘চ্যালেঞ্জার’। অনুষ্ঠানের এবারের পর্বে হাজির হচ্ছেন প্রথম বাংলাদেশি মাউন্ট এভারেস্ট জয়ী নারী নিশাত মজুমদার ।

শ্রাবণী হালদারের গ্রন্থনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ফেরদৌসী আহমেদ চৌধুরী। কুইন রহমানের পরিচালনায় অনুষ্ঠানটি প্রচারিত হবে ৩১ মার্চ রবিবার বিকাল সাড়ে পাঁচটায় এটিএন বাংলায়।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :