কয়েলের আগুনে এক পরিবারের চারজন দগ্ধ

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০১৯, ১৬:১৩ | প্রকাশিত : ৩০ মার্চ ২০১৯, ১২:৩১
ঢামেক হাসপাতালের বার্ন ইউনিট

গাজীপুর সিটি করপোরেশনের চক্রবর্তী এলাকায় মশার কয়েলের আগুনে এক পরিবারের চারজন দগ্ধ হয়েছে। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে স্থানীয় আব্দুল জলিলের বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- চক্রবর্তী এলাকার আব্দুল জলিল, তার ছেলে ইয়াসিন মাহমুদ, মেয়ে জিয়াসমিন এবং মেয়ের জামাই আবুল হাসান।

পুলিশ ও দগ্ধ পরিবার জানান, শুক্রবার আব্দুল জলিলের মেয়ে জিয়াসমিন তার স্বামী আবুল হাসানকে নিয়ে বাবার বাড়ি বেড়াতে যান। রাতে জিয়াসমিন তার স্বামী আবুল হাসান ও ছোট ভাই ইয়াসিন মাহমুদ এক রুমে ঘুমায়। পাশে আরেকটি রুমে তার বাবা মা ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে মশার কয়েল জ্বালানোর সময় জিয়াসমিনের পড়া লেলিল কাপড়ে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন পুরো রুমে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরের টিভি বিস্ফোরিত হয়ে রুমের এক পাশের দেয়াল ভেঙে যায় এবং তারা পাশে একটি ডুবার পানিতে পড়ে যায়।

এক পর্যায়ে তাদের চিৎকার শুনে জিয়াসমিনের বাবা আব্দুল জলিল তাদের উদ্ধার করতে ওই রুমে গেলে তিনিও দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল (কেপিজে) মেডিকেল হাসপাতাল নিয়ে যায়। পরে সেখান থেকে শনিবার সকালে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

দগ্ধ আব্দুল জলিল জানান, মশার কয়েল থেকে ঘরে আগুন ধরে যায়। এ সময় তার ছেলে, মেয়ে ও মেয়ে জামাই দগ্ধ হয়। একপর্যায়ে তাদের উদ্ধার করতে গেলে তিনিও দগ্ধ হন। আগুনে তার মেয়ের শরীরের ৮৭ ভাগ পুড়ে গেছে বলে চিকিৎসকরা তাকে জানিয়েছেন। আগুনে তার মেয়ে ও জামাই বেশি দগ্ধ হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গাজীপুরে মশার কয়েল থেকে আগুন লেগে চারজন দগ্ধ হয়েছেন। সকালে চারজনকে হাসপাতালে আনা হলে জিয়াসমিন নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের চিকিৎসা দেয়া হয়েছে। জিয়াসমিনের অবস্থা গুরুতর বলে জানান তিনি।

ঢাকাটাইমস/৩০মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :