আ.লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ

ফরিদপুর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০১৯, ১৮:৩৫

ফরিদপুরের নগরকান্দা উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর নৌকা প্রতীকের পক্ষে কাজ করায় স্থানীয় নেতা অ্যাড. জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র চালানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে।

এর প্রতিবাদে শনিবার বিকেলে ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের সর্বস্তরের জনগণের ব্যানারে উপজেলার তালমার মোড়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল মহাসড়ক প্রদক্ষিণ করে।

গত ১৮ মার্চ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হয় নগরকান্দা উপজেলা পরিষদের নির্বাচন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জামাল হোসেন মিয়া ওই নির্বাচনে দলীয় প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনিরুজ্জামান সরদারের পক্ষে সার্বক্ষণিকভাবে কাজ করেন। মনিরুজ্জামান সরদার স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামান বাবুলকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে ফের চেয়ারম্যান নির্বাচিত হন।

বিক্ষোভ সমাবেশে রামনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস ফকির বলেন, `নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে শাহদাব আকবর লাবু চৌধুরী নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করেন। এরপর তারা নির্বাচনে পরাজিত হয়ে আমরা যারা নৌকার পক্ষে কাজ করেছি, তাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছেন।`

সভাপতির বক্তব্যে নবনির্বাচিত চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার বলেন, `পরাজিত স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামান বাবুলের পক্ষের লোকজন আওয়ামী লীগ নেতা জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র ও শান্তিপূর্ণ জনপদকে অশান্ত করার পাঁয়তারায় লিপ্ত। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সমাবেশ বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ও ফরিদপুর জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা প্রমুখ।

বক্তাগণ অভিযোগ করেন, কিছু দুর্বৃত্ত দলের মধ্যে ঘাঁপটি মেরে থেকে আওয়ামী লীগ ও নৌকার বিরুদ্ধে কাজ করছেন। তাদের কারণে দল নানাভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :