আদুরে রোমান্সে বরুণ-আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০১৯, ০৯:৫৩

বলিউড সুপারস্টার রণবীর কাপুরের সঙ্গে প্রেম চলছে আরেক সুপারস্টার আলিয়া ভাটের। এ কথা জানে ইন্ডাস্ট্রির প্রতিটা ইট-পাথরও। সেই রণবীরকে ছেড়ে বরুণ ধাওয়ানের সঙ্গে আদুরে রোমান্স করলেন আলিয়া। তবে চোখ কপালে তোলার কোনো কারণ নেই। কেননা, দুই তারকা একসঙ্গে রোমান্স করেছেন ঠিকই, তবে সেটা সিনেমার গানের খাতিরে।

বর্তমানে চলছে করণ জোহারের ‘কলঙ্ক’ সিনেমার শুটিং। এর জন্য তৃতীয়বারের মতো রুপালি পর্দায় জুটি বেঁধেছেন বরুণ-আলিয়া। সদ্য মুক্তি পেয়েছে তারকাবহুল সেই ‘কলঙ্ক’ সিনেমার টাইটেল ট্র্যাক। প্রীতমের সুর, সঙ্গে অরিজিৎ সিংয়ের মায়াবী কন্ঠে একেবারে জমে ক্ষীর সুফি এই গান। তাতে অতিরিক্ত মধু যোগ করেছে বরুণ-আলিয়ার রোমান্স।

এর আগে ২০১২ সালে করণ জোহারের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমায় বরুণ-আলিয়াকে একসঙ্গে দেখা গিয়েছিল। ত্রিভূজ প্রেমের সে সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রাও ছিলেন। এটি ছিল তিন তারকারই অভিষেক সিনেমা। এরপর ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-তে আবার দেখা মেলে বরুণ-আলিয়ার। এবার এক হলেন ‘কলঙ্ক’-এর জন্য।

এই সিনেমায় আলিয়া রূপ এবং বরুণ জাফর চরিত্রে অভিনয় করছেন। রয়েছেন আরও দুই জোড়া নায়ক-নায়িকা। ‘দাবাং’ খ্যাত সোনাক্ষী সিনহার বিপরীতে আছেন ‘আশিকী’ খ্যাত আদিত্য রায় কাপুর এবং বলিউডের সবচেয়ে আলোচিত সমালোচিত ও বিতর্কিত অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে আছেন তার এক সময়কার প্রেমিকা মাধুরী দিক্ষীত।

ঢাকাটাইমস/৩১মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :