ভাণ্ডারিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী রুস্তুমের ভোট বর্জন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০১৯, ১৮:৫০

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার চতুর্থধাপের নির্বাচনে ‘শুধুমাত্র’ ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে নিরুত্তাপ ভোট হয়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন পাঁচ ভাইস-চেয়ারম্যান প্রার্থী।

নির্বাচনে ভাইস-চেয়ারম্যান (চশমা মার্কা) প্রার্থী খাঁন মো. রুস্তুম আলী রাজনৈতিক, পেশীশক্তির শক্তির প্রভাব বিস্তার, ভোট কাটা, জাল ভোট দিয়ে ফলাফল ছিনতাইসহ অব্যবস্থাপনার অভিযোগ এনে ভোট বর্জন করেছেন।

রবিবার দুপুর আড়াইটায় তিনি এ ভোট বর্জনের ঘোষণা দেন।

বাংলাদেশ ওয়াকার্স পার্টির নেতা ও পিরোজপুর জেলা প্রধান সংগঠক, ভাণ্ডারিয়া নাগরিক কমিটির আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান খান মো. রুস্তুম আলী ঢাকাটাইসমকে বলেন, ‘ভাণ্ডারিয়া উপজেলা নির্বাচনে ব্যাপক অনিয়ম হয়েছে। এখানকার কতিপয় প্রিজাইডিং অফিসারের পক্ষপাতিত্বে কায়েমি স্বার্থবাদী জাতীয় পার্টির (বাই-সাইকেল মার্কা) নেতাকর্মী, ভাড়াটে মাস্তান, স্থানীয় মাতুব্বর, ছয় ইউপি চেয়ারম্যান, কমিশনাররা একত্রিত হয়ে বিভিন্ন কেন্দ্রে রাজনৈতিক ও পেশীশক্তির প্রভাব খাঁটিয়ে ভান্ডারিয়ার সদরসহ গাজীপুর, ভিটাবাড়িয়া, তেলিখালী, ইকড়ি, ভাণ্ডারিয়ার বিহারি স্কুল, জাল ভোট দিয়েছে।’

তিনি বলেন, ‘এ বিষয়ে নির্বাচনে নিয়োজিত স্ট্রাইকিং ফোর্স, এডিশনাল এসপি, নির্বাহী ম্যাজিস্ট্রের কাছে অভিযোগ দিয়েছি। এর বিপরীতে পেশীশক্তির প্রভাব আরো বৃদ্ধি পায়। আমি এই অব্যবস্থাপনার বিরুদ্ধে ভোট বর্জন করছি।’

ভাণ্ডারিয়া উপজেলায় চেয়ারম্যান এবং উপজেলা ভাইস-চেয়ারম্যান (মহিলা) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় শুধুমাত্র পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :