মির্জাপুরে তৃতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন মন্টু

প্রকাশ | ৩১ মার্চ ২০১৯, ২১:৩১

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক, ঢাকাটাইমস

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ফেল নেই যে নেতার জীবনে- তিনি হলেন মির্জাপুর উপজেলা পরিষদের টানা তৃতীয়বারের মতো নির্বাচিত চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।

এলাকাবাসী জানান, ‘১৯৮৬ সালে তিনি প্রথম এ উপজেলার গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৯ সাল পর্যন্ত টানা পাঁচবার তিনি ওই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।

এরপর তিনি ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে ২০০৯ সালের ২২ জানুয়ারি অনুষ্ঠিত মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৪ সালে দ্বিতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান হন। সর্বশেষ রবিবার ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হলেন।

স্বাধীনতাযুদ্ধের অন্যতম সংগঠক মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালে দীর্ঘদিন বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সভাপতির দায়িত্বও পালন করেন।

এদিকে মীর এনায়েত হোসেন মন্টু টানা তৃতীয়বারের মতো মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)