কুমিল্লার চারটিতে আ.লীগ-বিদ্রোহী সমানে সমান

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০১৯, ২৩:০১

কুমিল্লার ছয় উপজেলায় অনুষ্ঠিত নির্বাচনের চারটির ফলাফল ঘোষণা করা হয়েছে। এ চারটি উপজেলায় চেয়ারম্যান পদে দুটিতে আওয়ামী লীগের প্রার্থী এবং অপর দুটিতে দলের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে অপর দুটির মধ্যে চান্দিনা উপজেলায় চারটি এবং মেঘনা উপজেলায় দুটি কেন্দ্র স্থগিত থাকায় রাতে ভোট গণনা শেষে ওই দুটি উপজেলার ফল স্থগিত রাখা হয়।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

জেলার মুরাদনগর উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী ড. আহসানুল আলম কিশোর, হোমনা উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী রেহানা বেগম, বুড়িচং উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আখলাক হায়দার (আনারস) ও ব্রাহ্মণপাড়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মুহাম্মদ আবু তাহের (আনারস) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অপর দুটি উপজেলার মধ্যে চান্দিনা উপজেলায় চারটি কেন্দ্রে এবং মেঘনা উপজেলায় দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করায় ওই দুই উপজেলার ফলাফল ঘোষণা করা হয়নি।

জেলা রিটার্নিং কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী জানান, ‘এ দুটি উপজেলায় স্থগিত কেন্দ্রের ভোট প্রার্থীদের প্রাপ্ত ভোটের ব্যবধান থেকে বেশি হওয়ায় এসব কেন্দ্রে আবারো ভোট হবে। তাই ফলাফল স্থগিত রাখা হয়েছে।

রবিবার জেলার সাতটি উপজেলা পরিষদের নির্বাচন হয়। এর মধ্যে নানা অনিয়ম ও সহিংসতার কারণে জেলার তিতাস উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :