সেনবাগে প্লাস্টিক কারখানায় আগুন, নিহত ১

নোয়াখালী প্রতিবেদক
| আপডেট : ০১ এপ্রিল ২০১৯, ১২:৫৩ | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯, ১২:৩৩

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে একটি প্লাস্টিক কারখানায় আগুন লেগে ইসমাইল হোসেন নামে এক শ্রমিক দগ্ধ হয়ে নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ১১টার দিকে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে। এতে আরও তিন শ্রমিক আহত হয়েছেন।

নিহত ইসমাইল হোসেন নোয়াখালীর সদর উপজেলার মন্নাননগর চৌরাস্তা এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। সোমবার সকালে তার লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। আহত তিন শ্রমিক হচ্ছেন কেশব চক্রবর্তী, দিলিপ চক্রবর্তী ও হৃদয় চন্দ্র দেবনাথ।

স্থানীয় সূত্রে জানা যায়, মোহাম্মদপুর ইউনিয়নের ভুঁইয়াদিঘী এলাকার ঠাকুর বাড়ীতে ‘পুষ্পিতা প্লাস্টিক ও ফিতা’ নামে কারখানায় রাত সাড়ে ১১টার হঠাৎ আগুন লাগে। এ সময় নিহত ইসমাইল ও অন্য শ্রমিকরা ঘুমিয়ে ছিলেন। মুহূর্তে আগুনে পুরো কারখানায় ছড়িয়ে পড়লে ইসমাইল দগ্ধ হয়ে মারা যান। টের পেয়ে অন্য শ্রমিকরা আগুন নেভাতে গিয়ে আহত হন। পরে খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, ‘আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। কারখানার মালিককে কাগজপত্র নিয়ে থানায় আসতে বলা হয়েছে। ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

ঢাকাটাইমস/১এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :