প্রবাসে থেকেও কিনুন দেশি প্রপার্টি

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯, ১৫:২৭

দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম সংযুক্ত আরব আমিরাতের সারজায় অনুষ্ঠিত হতে যাওয়া রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায় অংশ নিচ্ছে। আগামী ৪ এপ্রিল থেকে সারজায় এই মেলা অনুষ্টিত হবে, যা চলবে আগামী ৬ এপ্রিল পর্যন্ত। মেলায় বিপ্রপার্টি ডটকম ঢাকা ও চট্টগ্রামের ২৫,০০০ ভেরিফাইড প্রপার্টি নিয়ে উপস্থিত থাকবে। মেলায় ৫ নম্বর স্টলে বিপ্রপার্টি ডটকম এক্সক্লুসিভলি প্রাইমারি, রেডিমেড এবং রেন্টাল প্রপার্টি প্রদর্শন করবে।

বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত প্রপার্টিগুলো কঠোর আইনি যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হয়েছে, ফলে প্রপার্টির সব প্রমাণাদি (কাগজপত্র বা দলিল) ভেরিফাইড। এছাড়াও ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে গ্রাহকরা প্রপার্টির ভিডিও, ছবি ও ফ্লোর প্ল্যান দেখার সুযোগ পাবেন।

বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘রিহ্যাব প্রতিবছর রিয়েল এস্টেট খাতের প্রাসঙ্গিক সবাইকে নিয়ে এমন একটি চমৎকার প্ল্যাটফর্ম দাঁড় করায়, যা প্রপার্টি এবং রিটেইল খাতের ভবিষ্যতকে প্রভাবিত করে। সারজায় রিহ্যাব ফেয়ারে এই প্রথমবারের মতো বিপ্রপার্টি ডটকম সেবা প্রদর্শন করবে। ফলে আমরা এই এলাকার গ্রাহকদের একটি বড় অংশের সাথে সংযুক্ত থাকতে পারবো এবং সারজায় বাংলাদেশি প্রবাসী গ্রাহকদের সঙ্গে নতুন নতুন প্রজেক্ট নিয়ে সামনা সামনি কথা বলতে পারবো, যা এই প্রচেষ্টাকে এগিয়ে নেওয়ার প্রচেষ্টার ক্ষেত্রে একটা বড় সুযোগ।’

বিপ্রপার্টি ডটকম বাংলাদেশের সর্ববৃহৎ রিয়েল এস্টেট মার্কেটপ্লেস, যেখাতে রিয়েল এস্টেট সম্পর্কিত সব ধরণের সেবা দেওয়া হয়। অফলাইন ও অনলাইনে সরব উপস্থিতি থাকায় বিপ্রপার্টি ডটকম প্রপার্টি ক্রেতাদের সবদিক থেকে সহায়তা করতে পারে, বিশেষ করে সেলস পরামর্শক, আর্থিক ও আইনি সহায়তা দিয়ে।

(ঢাকাটাইমস/১এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :