বাগেরহাটে নয় উপজেলায় নৌকার জয়

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯, ১৮:১৭

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাগেরহাটের তিন উপজেলায় নৌকার প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। রবিবার রাতে বাগেরহাটের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জহিরুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন।

এই নিয়ে চেয়ারম্যান পদে বাগেরহাটের নয় উপজেলায়ই আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী হলেন।

তারা হলেন- চেয়ারম্যান পদে ফকিরহাটে উপজেলা আওয়ামী লীগ সভাপতি স্বপন কুমার দাশ, মোল্লাহাটে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুল আলম ছানা এবং মোরেলগঞ্জে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহী আলম বাচ্চু।

এর আগে বিনা ভোটে যারা চেয়ারম্যান পদে নির্বাচিত হন, তারা হলেন- বাগেরহাট সদরে জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দীন, কচুয়ায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম মাহফুজুর রহমান, রামপালে উপজেলা যুবলীগ সভাপতি শেখ মোয়াজ্জেম হোসেন, মংলা উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ্য সহ-সভাপতি তাহের হাওলাদার, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দীন আকন এবং চিতলমারীতে জেলা আওয়ামী লীগের সদস্য অশোক কুমার বড়াল।

ভাইস-চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হলেন, তারা হলেন- মোরেলগঞ্জে মোজাম্মেল হক মোজাম (তালা) ও মহিলা ভাইস-চেয়ারম্যান ফাহিমা খানম (ফুটবল), মোংলায় ইকবাল হোসেন (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই (কলস), কচুয়ায় ফিরোজ আহম্মেদ (উড়োজাহাজ) ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার (হাঁস), সদরে খান রেজাউল ইসলাম (উড়োজাহাজ), চিতলমারীতে এস এম মাহাতাবুজ্জামান (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবেরা বেগম (ফুটবল), শরণখোলায় হাসানুজ্জামান (চশমা) ও মহিলা ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি (কলস), রামপালে নুরুল হক লিপন (তালা) ও মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা (কলস)।

এর আগে বিনা ভোটে ফকিরহাটে পুরুষ ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা ও মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম ও বাগেরহাট সদরে রিজিয়া পারভীন বিজয়ী হন।

তিনটি পদে নির্বাচিতরা সবাই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থক হিসেবে পরিচিত।

(ঢাকাটাইমস/১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :