মোবাইল ফোন চুরির অপবাদ

তিন শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন (ভিডিও)

আজহারুল হক, ময়মনসিংহ
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯, ১৯:৩১

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে প্রাথমিক বিদ্যালয় পড়ুয়া তিন শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন করা হয়েছে। তারা বর্তমানে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় আজ সোমবার দুপুরে নির্যাতিত শিশুর বাবা মো. সোহরাব উদ্দিন বাদী হয়ে ইছব আলী, আসাদ মিয়া, রুহুল আমীনসহ পাঁচজনকে আসামি করে গফরগাঁও থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূএে জানা যায়, উপজেলার ৩ নং চরআলগী ইউনিয়নের চরমছলন্দ মোড়লপাড়া জামে মসজিদের ইমাম ইছব আলীর (৩৫) মোবাইল ফোন মসজিদ থেকে চুরি হয়। এতে সন্দেহ করা হয় ১৩ নং উত্তর চরমছলন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র মোড়লপাড়া গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শাকিব (৮), হেলালের ছেলে ইয়াছিন (১০) ও মুন্নাছ মিয়ার ছেলে আমিরুলকে (৮)।

গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সামাদের মনোহারি দোকান থেকে ডেকে নিয়ে মসজিদের সামনে হাত-পা বেঁধে তিন শিশুকে পেটানো হয় লাঠি দিয়ে। এতে নেতৃত্ব দেন মোড়লপাড়া গ্রামের বাপ্পি (৩০), আসাদ মিয়া (৫৫), রুহুল মিয়া (২৫), মসজিদের ইমাম ইছব আলী (৩৫)। মারধরের শিকার শিশুদের চিৎকার শুনে এলাকার লোকজন গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে গফরগাঁও থানার ওসি আব্দুল আব্দুল আহাদ খান জানান বাদীর লিখিত অভিযোগ পাওয়ার পরপর আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ পাঠানো হয়। শিশু নির্যাতনের ঘটনায় জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না।

(ঢাকাটাইমস/১এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :