কুষ্টিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০১৯, ২১:৫৯
ফাইল ছবি

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকায় সদ্য শেষ হওয়া এসএসসি পরীক্ষার্থীর সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করার অভিযোগে জুয়েল নামে এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে সদর উপজেলার বিত্তিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক জুয়েল ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মধুপুর ফকিরপাড়া গ্রামের মৃত ইমারত আলীর ছেলে ও স্থানীয় খাতের আলী ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পরীক্ষা শেষ করে গত ২৭ মার্চ ওই ছাত্রী বংশীতলা গ্রামে তার খালার বাড়ি বেড়াতে যায়। সেখানে দুই দিন বেড়ানোর পরে গত শনিবার (৩০ মার্চ) সকালে সে বড়ইটুপি গ্রামের তার আরেক খালার বাড়িতে যায়।

সেখান থেকে ওই ছাত্রীকে বিকালে তারই প্রেমিক জুয়েল রানা বিয়ের প্রলোভন দিয়ে বন্ধু রনি শেখের বাড়িতে নিয়ে যায়। সেখানে মেয়েটির সাথে রাতভর শারীরিক সম্পর্ক স্থাপন করে। এরপর রবিবার সকালে কৌশলে ওই ছাত্রীকে বিত্তিপাড়া বাজারে ফেলে রেখে পালিয়ে যায়। পরে মেয়েটি তার পরিবারকে জানালে পরিবারের লোকজন মেয়েটিকে নিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি লিখিত অভিযোগ করে। এরই প্রেক্ষিতে পুলিশ সোমবার সকালে বিত্তিপাড়া এলাকা থেকে জুয়েল রানাকে আটক করে।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ জানান, ‘মেয়েটি তার বাবাকে সাথে নিয়ে থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ করে। অভিযোগে মেয়েটির বাবা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করেছে। আমরা আলামত সংগ্রহ করেছি। মেয়েটির অভিযোগ আমলে নিয়ে থানায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যে আসামি জুয়েল রানাকে আটক করা হয়েছে। অপর আসামি তার সহযোগী রনিকে আটকের চেষ্টা চলছে।’

(ঢাকাটাইমস/১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :