ভিডিও স্ট্রিমিং সেবা নিয়ে এল রবি-বঙ্গ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৯, ১৭:১৪

গ্রাহকদের অন-ডিমান্ড ভিডিও কনটেন্ট স্ট্রিমিং সেবা দিতে বঙ্গ নামে বহুল পরিচিত স্টেলার ডিজিটাল লিমিটেডের সঙ্গে একটি চুক্তি সই করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। এ চুক্তির ফলে কোন বিজ্ঞাপন বিরতি ছাড়াই ডিজিটাল হোম থিয়েটারে যে কোন স্থান থেকে নিজের পছন্দমতো বিভিন্ন বিনোদনমূলক কনটেন্ট উপভোগ করতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা।

সম্প্রতি রাজধানীর রবির কর্পোরেট অফিসে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং স্টেলার ডিজিটাল লিমিটেড বঙ্গ’র ম্যানেজিং ডিরেক্টর আহাদ মোহাম্মদ ভাই নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ক একটি চুক্তি সই করেন।

চুক্তির আওতায় রবি ও এয়ারটেলের গ্রাহকরা স্থানীয় ও আন্তর্জাতিক লাইভ টিভি এবং অন ডিমান্ড কনটেন্টের এক সমৃদ্ধ সম্ভার থেকে নিজেদের পছন্দমতো কনটেন্ট উপভোগ করতে পারবেন। প্লাটফর্মটিতে বাংলা চলচ্চিত্র, টেলিছবি, ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিও ও উপভোগ করতে পারবেন গ্রাহকরা। বেশ কয়েকটি ডিভাইসের মাধ্যমে প্লাটফর্মটি ব্যবহার করে যে কোন স্থান থেকে যে কোন সময় বিনোদনমূলক কনটেন্টগুলো উপভোগ করতে পারেন রবি ও এয়ারটেল গ্রাহকরা।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :