সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আরও তিন

নোয়াখালী প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৯, ১৮:১৬

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট করার জেরে ছয় সন্তানের জননীকে (৩৫)গণধর্ষণের ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এ পর্যন্ত মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার চরজুবলী ইউনিয়নের উত্তর বাগ্যা গ্রামে গত রবিবার রাতে ওই গণধর্ষণের ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুরে পাশের উপজেলা লক্ষ্মীপুরের রামগতির বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তারকৃত তিনজন হচ্ছেন- উত্তর বাগ্যা গ্রামের সেকান্তর আলীর ছেলে রুবেল (২২), আবুল কাশেমের ছেলে রায়হান (১৮) ও ইউছুফ মাঝির ছেলে আরমান হোসেন (১৯)। তাদের মধ্যে রুবেল ও আরমানকে রামদয়াল ও রায়হানকে হাজীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন চৌধুরী জানান, সোমবার গ্রেপ্তার করা হয়েছে মামলার প্রধান আসামি আবুল বাসার (৩০) ও ইউছুফ মাঝিকে (৪২)। মঙ্গলবার দুপুরে সাতদিনের রিমান্ড চেয়ে তাদের হাজির করা হলে বুধবার রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হকের ২নং আমলি আদালত।

রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভিকটিম ও তার স্বামী মোটরসাইকেলযোগে নিজেদের বাড়িতে যাচ্ছিলেন। পথে উত্তর বাগ্যা গ্রামে তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০/১২ জন তাদের গতিরোধ ও মারধর করেন। এ সময় বেচু মাঝি, বজলু ও আবুল বাসার স্বামীকে আটকে রেখে ওই নারীকে পাশের রুহুল আমিনের মৎস্যখামারে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। পরে তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যান। রাতেই ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয় লোকজন।

গণধর্ষণের ঘটনায় সোমবার রাতে ভিকটিমের স্বামী আবুল বাসারকে প্রধান আসামি করে আটজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও চারজনের বিরুদ্ধে মামলাটি করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, ভিকটিমের শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। আগামী দুদিনের মধ্যে ডাক্তারি রিপোর্ট দেওয়া হবে।

(ঢাকাটাইমস/০২এপ্রিল/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :