মাধবপুরে কনের পক্ষের হামলায় আহত ৭

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৯, ২০:৫৩

হবিগঞ্জের মাধবপুরে কনের বাড়িতে বেড়াতে এসে কনের পক্ষের হামলায় বরসহ কম পক্ষে সাতজন আহত হয়েছেন। পরে পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

মঙ্গলবার উপজেলার উত্তর শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আবুল কাশেম, হাফিজুর রহমান, আবুল হোসেন, সুমন মিয়া, জসীম মিয়া ও জুলহাস।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের উত্তর শাহপুর এলাকার বেনু মিয়ার মেয়ে লাভলী আক্তারের সঙ্গে জেলার বানিয়াচং উপজেলার কবিরপুর গ্রামের আব্দুল আহাদ তালুকদারের ছেলে আবুল কাশেমের বৃহস্পতিবার বিয়ে হয়। রবিবার বরকনেসহ ৪-৫ জন কনের বাড়িতে আসে। কিন্তু নববধূ তার স্বামীর বিভিন্ন দোষত্রুটি তুলে ধরে স্বামীর সংসারে ফিরে যেতে অস্বীকৃতি জানান। কনে পক্ষের লোকজনের অভিযোগ, বর বিভিন্ন তথ্য গোপন করে কৌশলে বিয়ে করেছে। নববধূর অভিযোগের প্রেক্ষিতে তার আত্মীয়-স্বজন বরসহ বেড়াতে আসা লোকজনকে আটক রাখে। পরে বরের অভিভাবকদের খবর দেয়া হয়- বিয়ের সমস্ত খরচাদি দিয়ে তাদের নিয়ে যেতে। এ ঘটনায় সোমবার বর পক্ষ এবং কনে পক্ষের লোকজনের মধ্যে কনের বাড়িতে এক শালিস বৈঠক হয়। বৈঠকে বরপক্ষকে চার লাখ টাকা পরিশোধ করতে বলা হয়।

উপস্থিত শালিসে বর পক্ষকে ২০ হাজার টাকা পরিশোধের নির্দেশ দেয়ায় এ নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে মঙ্গলবার সকালে বরের পক্ষের লোকজনকে আটক করে রেখে মারধর করা হয়। ঘটনাটি পুলিশ অবহিত হয়ে মঙ্গলবার বেলা ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বরের পক্ষের লোকজনকে উদ্ধার করে পরিস্থিতি শান্ত করে।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, বিষয়টি আইনানুগভাবে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :