মেরি অ্যান্ডারসনে অভিযান, মদ-বিয়ারসহ আটক ৬৮

নারায়ণগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৯, ২০:৫৭

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা এলাকায় বুড়িগঙ্গায় ভাসমান রেস্তোরাঁ ও বার ‘মেরি অ্যান্ডারসন’-এ অভিযান চালিয়ে বিয়ার ও মদসহ ৬৮ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার রাত সাড়ে ১১ টার দিকে ওই রেস্তোরাঁয় অভিযান চালায় পুলিশ।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় ওই ৬৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

এ মামলায় নারায়ণগঞ্জের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমানের শ্যালক তানভীর মাহামুদ টিটুর বিরুদ্ধে মাদক বিক্রির সহযোগিতার অভিযোগ আনা হয় মামলার এজাহারে। তানভীর মাহামুদ টিটু নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জের এলিট শ্রেণির ক্লাব খ্যাত নারায়ণগঞ্জ ক্লাব লিমিডেটের সভাপতি।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, অভিযানে ৬৮জনকে আটকের পাশাপাশি ৪২ বোতল বিদেশি মদ, ৭৫ বোতল দেশি কেরু ব্যান্ডের মদ, বিভিন্ন প্রকারের এক হাজার ৯২০ ক্যান বিয়ার এবং মাদক বিক্রির ৪৮ হাজার ৯৩০ টাকা উদ্ধার করা হয়। এসব বিক্রির বৈধ কোনো কাগজ মেরি অ্যান্ডারসন বারের কর্র্তৃপক্ষ দেখাতে পারেনি বলে জানায় পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্র নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ২৪(গ)/২৫ ধারায় মামলা দায়ের করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মামলায় এজাহারে পুলিশ দাবি করেছে- মামলায় ২৬ নং আসামি থেকে ৬৮ নং আসামিরা মাদকদ্রব্য সেবনের কোনো প্রকার লাইসেন্স দেখাতে পারেননি। পুলিশের জিজ্ঞাসাবাদে মামলার ১নং আসামি থেকে ১৫ নং আসামি জানিয়েছেন তানভীর আহমেদ টিটুর সহযোগিতায় বারের মালিক সঞ্চয় রায় নারায়ণগঞ্জ ক্লাবসহ দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধভাবে মাদকদ্রব্য সংগ্রহ করে জাহাজে রেখে ব্যবসা করে আসছিলেন। যা উঠতি বয়সের যুব সমাজকে ধ্বংসের মুখে ধাবিত করেছে।

ঢাকাটাইমস/০২এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :