সুবর্ণচরে ধর্ষণ: প্রধান আসামির আত্মসমর্পণ, রিমান্ডে দুজন

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ এপ্রিল ২০১৯, ১৬:৩৩ | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৯, ১৬:৩২
প্রতীকী ছবি

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে ভোট করার জের ধরে ছয় সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি আবুল কালাম প্রকাশ বেচু মাঝি (৩৫) আদালতে আত্মসমর্পণ করেছেন।

এদিকে গ্রেপ্তারকৃত দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এ ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার দুপুরে শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলি আদালতের বিচারক নবনীতা গুহ আসামি আবুল বাসারের তিন দিন ও ইউসুফ মাঝির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, আসামি ইউছুফ ও বাসারকে রিমান্ডে আনা হয়েছে। মামলার প্রধান আসামি আবুল কালাম বেচু মাঝি স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

এ কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তারকৃত অপর তিন আসামি রুবেল, আরমান ও রায়হানকে বুধবার দুপুরে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত ৩১ মার্চ রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভিকটিম ও তার স্বামী মোটরসাইকেলে নিজেদের বাড়িতে যাচ্ছিলেন। পথে উত্তর বাগ্যা এলাকায় তালা প্রতীকের প্রার্থীর সমর্থক ইউসুফ মাঝির নেতৃত্বে ১০/১২ জন তাদের গতিরোধ করে মারধর করে। এসময় বেচু মাঝি, বজলু ও আবুল বাসার ওই নারীর স্বামীকে আটকে রেখে তাকে পার্শ্ববর্তী রুহুল আমিনের মৎস্য খামারে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। পরে তার স্বামীর চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়। রাতেই ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :