যশোরের মণিহারে মুভি দেখলেন পলক

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৯, ২৩:৩৩

যশোরের মণিহার সিনেমা হলে মুভি দেখলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বুধবার রাতে মণিহারে ‘যদি একদিন’ নামে ওই মুভিটি দেখেন তিনি।

মোস্তফা কামাল রাজ পরিচালিত এবং কণ্ঠশিল্পী, অভিনেতা তাহসানের বিপরীতে এই মুভিতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

৮ মার্চ নারী দিবস উপলক্ষে মুভিটি যশোরের মণিহারসহ দেশের ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। প্রেক্ষাগৃহের ড্রেস সার্কেলে দাঁড়িয়ে রাত সোয়া ৯টা থেকে রাত ৯টা ৪৫ মিনিট পর্যন্ত তিনি ছবিটি উপভোগ করেন। অবশ্য সিনেমা হলে দর্শক ছিলেন হাতেগোনা কয়েকজন।

মুভি দেখে বের হয়ে সাংবাদিকদের প্রতিমন্ত্রী পলক বলেন, ‘মণিহার সিনেমা হলের সামনে দিয়ে প্রায়ই আসা-যাওয়া করি। কিন্তু হলটিতে কোনো দিন ঢুকিনি। আজ কৌতুহলের কারণে ঢুকেছি। সিনেমাটি বেশ সামাজিক মনে হয়েছে। ভালো লেগেছে। কবে কখন কোথায় সর্বশেষ কোন সিনেমা হলে ঢুকে ছবি দেখেছি, তা মনে নেই।’

তিনি বলেন, ‘বিনোদনের জন্যে পরিবারের লোকজন নিয়ে হলে এসে ছবি দেখা উচিত। সুস্থ সামাজিক ছবি তৈরিতে সরকার কাজ করে যাচ্ছে, যাতে ভালোমানের ছবি হয়।’ সিনেমা হলের মালিক জিয়াউল ইসলাম মিঠু বলেন, ‘এখন দর্শকদের মন মতো ভালো ছবি পাওয়া যাচ্ছে না। যে কারণে হলে দর্শকের সংখ্যা খুবই কম। যদিও একদিন ছবিটি চার সপ্তাহ ধরে চালানো হচ্ছে। হলে প্রতিদিন চারটি করে প্রদর্শনী। প্রতি প্রদর্শনীতে মাত্র এক থেকে দেড়শ’ দর্শক হয়। এ হলের আসন সংখ্যা ১ হাজার ৯৯০টি।

(ঢাকাটাইমস/৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :