বোয়ালমারীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

ফরিদপুর প্রতিনিধি
| আপডেট : ০৪ এপ্রিল ২০১৯, ১৪:০৯ | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০১৯, ১৩:৪৬

ফরিদপুরের বোয়ালমারীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার মধ্যরাতে উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে এই ঘটনা ঘটে।

সংঘর্ষের ওই ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এছাড়া বেশ কয়েকটি ঘরবাড়িও ভাঙচুর করা হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বোয়ালমারী হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামিম আহমেদ জানান, ‘পোয়াইল গ্রামের জামাল মাতুব্বরের সমর্থকদের সঙ্গে নাজিমউদ্দিনের সমর্থকদের একটি দাওয়াত খাওয়া নিয়ে কথা কাটাকাটি হয়। এর জেরে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। এতে জামাল মাতুব্বরের সমর্থক দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। পরে বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান।’

ওসি আরও জানান, নিহত দেলোয়ারের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ থানায় আসেনি। তবে এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে।’ এছাড়া সংঘর্ষের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলেও তিনি জানান।

প্রসঙ্গত, জামাল মাতুব্বর চতুল ইউনিয়ন যুবলীগের আহবায়ক এবং নাজিমউদ্দিন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও চতুল ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য। তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল।

ঢাকাটাইমস/৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :