টঙ্গীর নাহিদ হত্যায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৯, ১৫:৫৯

ক্রিকেট খেলা নিয়ে বিরোধকে কেন্দ্র করে টঙ্গীর চাঞ্চল্যকর প্রিন্স মাহমুদ নাহিদ হত্যা মামলার প্রধান আসামিসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে রাজধানীর খিলক্ষেত ও টঙ্গী পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন আলাউদ্দিন ওরফে রাফি, সাদ্দাম হোসেন ও আহাদুল ইসলাম রনি। র‌্যাব-১ এর (সিপিসি-১) স্কোয়াড কমান্ডার এএসপি ‍মো. সালাউদ্দিন তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১ মার্চ বিকালে টঙ্গীর ভরান মুন্সীপাড়া এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নাহিদকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। পরদিন টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা করে নিহতের পরিবার। গতরাতে পৃথক অভিযান চালিয়ে মামলার তিন আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব।

এএসপি সালাউদ্দিন জানান, নাহিদ ও গ্রেপ্তার রাফির মধ্যে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। এক নারীর সঙ্গে পরকীয়ার জেরে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। এ ঘটনায় তাদের মধ্যে মারামারি হয়। পরে তারা পৃথক দুটি গ্রুপ তৈরি করে।

১ মার্চ নাহিদ শ্বশুর বাড়িতে যাওয়ার সময় ক্রিকেট খেলাকে কেন্দ্র স্থানীয় যুবকের মারামারি দেখে এগিয়ে যায়। পরে ১০/১২ জনের একটি দল তাকে মারধর করে এবং বুকের ডান পাশে ছুরিকাঘাত করে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে জানিয়ে ঘটনার দিন ক্রিকেট খেলার সময় আকাশ নামে এক যুবকের পায়ে বল লাগে। তারপর আকাশ স্ট্যাম্প দিয়ে একজনকে পেটায়। এ নিয়ে স্থানীয় যুবকদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। বিরোধ মীমাংসায় নাহিদ এগিয়ে আসায় আকাশসহ বাকিরা ক্ষুব্ধ হয়। ঘটনার দিন সন্ধ্যায় নাহিদকে তারা গতিরোধ করে এবং তাদের হাতে থাকা বাঁশ, লোহার পাইপ, রড় দিয়ে মারধর করে। এসময় সাদ্দাম নামের এক যুবক নাহিদের বুকে সুইচ গিয়ার (চাকু) দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :