শেয়ারবাজার মেলায় রানার মোটরসাইকেল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৯, ১৮:৪৭

রাজধানীতে চলমান শেয়ারবাজার মেলায় স্টল নিয়েছে রানার মোটরসাইকেল। স্টলে রানারের ছয়টি মডেলের মোটর সাইকেল রয়েছে। দর্শনার্থীরা এখানে মোটরসাইকেল সম্পর্কে বিস্থারিত তথ্য জানতে পারছেন।

মেলায় কথা হয় রানার গ্রুপের মিডিয়া ও পিআর বিভাগের এজিএম ওয়াহিদ মুরাদের সঙ্গে।

তিনি ঢাকাটাইমসকে বলেন, আমরা আইপিওতে এসেছি। বিনিয়োগকারীরা উৎসাহিত হবেন। আমরা দেশে প্রথম বারের মতো ১৬৫ থেকে ৫০০ সিসির মোটরসাইকেল উৎপাদন শুরু করতে যাচ্ছি। উচ্চক্ষতার এ মোটরসাইকেল উৎপাদনের কাচামাল আমদানির জন্য আমরা অনুমদন পেয়েছি।

ওয়াহিদ মুরাদ আরো বলেন, আমরা ইতোমধ্যেই মোটরসাইকেল রপ্তানি শুরু করেছি। আগামীতের ৫০০ সিসির মটোরসাইলেক বিদেশে রপ্তানির জন্য তৈরি করা হবে। বিদেশে দ্রুতগতির মটোরসাইকেল চলে। আমরা এ মোটরসাইলের রপ্তানির মাধ্যমে বিশ্বে আমাদের দেশের সুনাম আরও বাড়াতে পারবো।

বৃহস্পতিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে ৪র্থ ‘ক্যাপিটাল মার্কেট এক্সপো-২০১৯’ শুরু হয়। অনলাইন নিউজ পোর্টাল অর্থসূচক তিন দিনব্যাপী এই এক্সপোর আয়োজন করেছে।

ক্যাপিটাল মার্কেট এক্সপো খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এক্সপোতে প্রবেশে কোনো টিকেট লাগবে না। উল্টো প্রবেশ কূপনের র‌্যাফেল ড্রতে থাকবে মূল্যবান সব পুরস্কার। প্রথম পুরস্কার রানার অটোমোবাইলসের সৌজন্যে একটি ১২৫ সিসি মোটরসাইকেল।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/জেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :