সুবর্ণ জয়ন্তীর বর্ণাঢ্য আয়োজনের বর্ণিল উদ্বোধন

ঢাকাটাইমস প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০১৯, ০৯:৩২

দক্ষিণ বাংলা তথা খুলনা বিভাগের শিক্ষাঙ্গনে একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠান ও যশোর শিক্ষা বোর্ডের প্রথম স্থান অর্জনকারী খুলনা নিউজপ্রিন্ট মিলস্ মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠানটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে রাজধানীর অভিজাত পাঁচ তারকা প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ৫০ পাউন্ডের কেক কেটে সুবর্ণ জয়ন্তী উদযাপনের বর্ণিল সূচনা করা হয়।

শামসুল করীম রুকুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা নিউজপ্রিন্ট মিলস্ এর সাবেক নির্বাহী পরিচালক এস আই শাহজাহান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান কাজী রিয়াজুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক প্রধান শিক্ষিকা মিসেস আজিজুন নাহার, সাবেক প্রধান শিক্ষক গোলাম হোসেন, সাবেক প্রধান সহকারী শিক্ষক শফিউর রহমান, সাবেক সিবিএ সভাপতি রফিকুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে স্কুলের সকল শিক্ষার্থীকে ধন্যবাদ জানান ও সুবর্ণ জয়ন্তী সফলতার সহিত যেন উৎযাপিত হয় সে জন্য তার সার্বিক সহযোগিতার কথা ব্যক্ত করেন।

কেএনএম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষে মামুন ইকবাল জানান, আগামী ২৭ ডিসেম্বর, ২০১৯ সুবর্ণ জয়ন্তী উদযাপনের বর্ণাঢ্য সূচনা হলো আজ। সুবর্ণ জয়ন্তী উদযাপনে যারা অংশগ্রহণ করবেন তাদের প্রত্যেকের সাবস্ক্রিপশন থেকে ১০০ টাকা স্কুলের উন্নয়নে স্কুলের নিজস্ব তহবিলে জমা দেওয়া হবে।

কেএনএম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাসরিন রহমান, মির্জা শাহাদাত হোসেন রুবেল, মামুন ইকবাল, ফারজানা শাপলা, জাহানারা বিথী, আফসার উদ্দিন দোলা, মহিউল ইসলাম সোহেল, সাহাতাজ হীরা, মামুন ইকরাম, হেলাল আহমেদ মাহফুজ, ফয়সাল আহমেদ সোহাগ, রাব্বি, নাহিয়ান, শরিফুল ইসলাম তারেক সহ প্রমুখ।

(ঢাকাটাইমস/৬ এপ্রিল/এইচএ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :