রণবীরের মতো হতে চান আলিয়া

প্রকাশ | ০৬ এপ্রিল ২০১৯, ১২:৩৩

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস

বলিউডের এই মুহূর্তে সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। সম্প্রতি তাদের বাগদান সম্পন্ন হয়েছে বলে গুঞ্জন উঠেছে। তবে এই গুঞ্জনকে অস্বীকার করেছেন আলিয়া। এসময় রণবীরকে সহজ সরল মানুষ হিসেবে উল্লেখ তার মতো হওয়ার ইচ্ছা পোষণ করেন ভাট কন্যা।

তাদের রোকা (বাগদান) হয়েছে কি না? এমন প্রশ্নের জবাবে আলিয়া জানান, লন্ডনের রোকা রেস্তরাঁ ছাড়া আপাতত আর কোনো রোকার (বাগদান) কথা তিনি জানেন না। অযথা তার বিয়ের তারিখ নিয়ে জল্পনা-কল্পনার কোনো মানে হয় না।

আসন্ন কলঙ্ক সিনেমার প্রোমোশনে ব্যস্ত সময় পার করছেন আলিয়া। সেখানে আলিয়াকে প্রশ্ন করা হয়, ঠিক কবে মনে হল রণবীরই তার জীবনের সেই বিশেষ পুরুষ? জবাবে ভাট কন্যা বলেন, ‘যেদিন প্রথম ওর সঙ্গে দেখা হয় সেদিনই। আবার বলছি, রণবীর খুবই সহজ সরল মানুষ। ও এতটাই ভালো, যে মাঝেমধ্যে আমার মনে হয়, কেন আমি ওর মতো হলাম না। অভিনেতা হিসেবেও একই কথা বলব। তবে প্রত্যেক দিন সকালে ঘুম থেকে উঠেই যখন আমাদের বিয়ে নিয়ে নানা আলোচনা পড়ি তখন খুবই বিরক্ত লাগে। রণবীরকেও বলি... তবে ওর এখন এই সবে অভ্যেস হয়ে গেছে।’

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে প্রথমবার দেখা যাবে আলিয়া ও রণবীরকে। ছবিটি মুক্তি পাবে ডিসেম্বর মাসে।

ঢাকা টাইমস/০৬এপ্রিল/একে