পিরোজপুরে বাস-সিএনজি সংঘর্ষে এক ব্যক্তি নিহত

পিরোজপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০১৯, ১৯:০২

পিরোজপুরে বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষের রফিকুল ইসলাম শেখ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিচালক ও রফিকুলের পরিবারের পাঁচ সদস্য আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে পিরোজপুর শহর সংলগ্ন বলেশ^র ব্রিজের পশ্চিম প্রান্তে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে পিরোজপুর ফায়ার সার্ভিস এবং সদর থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম শেখকে (৪৫) মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন রফিকুল ইসলাম শেখের শিশু পুত্র রাবিক (৯), পুত্র আবির (৭), স্ত্রী রুমা বেগম (২৫), শ^াশুড়ি সালেহা বেগম (৫০), শ্যালিকা সাবিনা (২২), সাবিনার এক বছরের শিশু পুত্র এবং অটোরিকশাচালক আসলাম গাজী।

এদের মধ্যে গুরুতর আহত পুত্র রাবিক, আবির, ও স্ত্রী রুমা বেগমকে খুলনায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, রফিকুল ইসলাম শেখ তার পরিবারের সদস্যদের নিয়ে বাগেরহাট খাঁনজাহান আলী মাজার থেকে প্রতিবেশী আসলাম গাজীর অটোরিকশাযাগে ফিরছিলেন। ফেরার পথে বলেশ^র ব্রিজের পশ্চিম প্রান্তে পৌঁছলে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী ‘ধানসীড়ি পরিবহন’ নামের যাত্রীবাহী বাস তাদের বহনকারী সিএনজিকে ধাক্কা দিলে ইজিবাইটি ছিটকে দুমড়ে মুচড়ে যায়। নিহত রফিকুল ইসলাম শেখ ও আহত অটোরিকশা চালক আসলাম গাজী বাড়ি পিরোজপুর সদর উপজেলার শারিকতলা পশ্চিম ডুমরিতলা এলাকায়।

ঢাকাটাইমস/০৬এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :