অধ্যক্ষের মুক্তি চেয়ে নাচোলে শিক্ষার্থীদের সড়ক অবরোধ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০১৯, ২১:০২

‘মিথ্যা’ মামলা প্রত্যাহার এবং অধ্যক্ষের মুক্তির দাবিতে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের সহস্রাধিক ছাত্র-ছাত্রীরা।

শনিবার দুপুর ১২টায় নাচোল বাসস্ট্যান্ড মোড়ে এলাকায় রাস্তা অবরোধ এবং দুই ধারে দাঁড়িয়ে শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করে। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনের সময় বিভিন্ন দিক আসা বাস, ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকিয়ে যায়।

মানববন্ধনে সম্মতি প্রকাশ করেন সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর নাচোল উপজেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান বুলেট, নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, ইলামিত্র স্মৃতি সংসদের সভাপতি তৌহিদুল ইসলাম শাহীন, যুবলীগের নাচোল উপজেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ।

এদিকে নাচোল উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান রেজাউল করিম বাবুর বাড়িতে গত বৃহস্পতিবার কে বা কারা হামলা চালালে ওই ঘটনায় যড়যন্ত্রমূলক মামলায় এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ইসাহাক আলীকে পুলিশ গ্রেপ্তার করে।

নাচোল উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান রেজাউল করিম বাবু জানান, ‘উপজেলা নির্বাচনের সময় অধ্যক্ষ ইসাহাক আলীসহ বেশকিছু লোক বিভিন্নভাবে হুমকি ও নির্বাচন চালাকালে অপপ্রচার করে আসছিল, সেসময়ে নয়জনের নামসহ আরো অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে এবং পরে জামিনে এসেছে। গত বৃহস্পতিবার রাতে আমার বাড়িতে হামলা চালায় ওই গ্রুপের লোকজন। আর এটা সম্পূর্ণ আমাকে বা আমার পরিবারের লোজজনকে হত্যা করার পরিকল্পনা ছিল তাদের। আমার ও পরিবারের সদস্যদের জীবন বাঁচাতেই শুক্রবার আবারো ১৯ জন নাম উল্লেখ করে নাচোল থানায় মামলা করি।’

নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, ‘অধ্যক্ষ ইসাহাক আলীসহ উপজেলার জামায়াতের আমির মোবারক হোসেন এজাহারভুক্ত আসামি হওয়ায় তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।’

(ঢাকাটাইমস/৬এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :