স্কুলছাত্রের হাত ভেঙে দেয়ার প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০১৯, ১৭:২৮

পিতার সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় নাজমুল হক ফাহিম (০৬) নামে এক স্কুলশিক্ষার্থীকে নির্যাতন করেছে প্রতিপক্ষ। তার হাত ভেঙে দেয়া হয়েছে। এর প্রতিবাদে এবং জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠীরা।

রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার ইসলামপুর গ্রামে ফাহিমের নিজ স্কুল গ্রীণ ভ্যালী আইডিয়েল স্কুলের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন হয়। এতে স্কুলের সকল শিক্ষার্থী ও শিক্ষকরা অংশ নেন।

ফাহিম বিজয়নগর উপজেলার বীরপাশা গ্রামের উত্তরপাড়া এলাকার খোকন মিয়ার ছেলে। সে গ্রীণ ভ্যালী আইডিয়েল স্কুলের নার্সারি বিভাগের ছাত্র। তার বাবার সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে গত ৪ এপ্রিল বীরপাশা গ্রামের উত্তরপাড়া এলাকার বাসিন্দা আলমগীর মিয়া ও হেলাল মিয়া তাকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে। এ ঘটনায় ৫ এপ্রিল ফাহিমের মা শেফালী আক্তার মামলা করেছেন।

মানববন্ধনে বক্তব্য দেন- গ্রীন ভ্যালী আইডিয়েল স্কুলের অধ্যক্ষ রেজাউল হক, সহকারী শিক্ষক কামাল মিয়া, অভিভাবক সদস কাজী মনোয়ার ও কাজী নিয়াজ উদ্দিন।

এ সময় তারা বলেন, ‘নিরপরাধ শিশু ফাহিমের ওপর অমানবিক নির্যাতন করে তার হাত ভেঙে দেয়া হয়েছে। যারা এ কাজ করেছে তারা চিহ্নিত সন্ত্রাসী। এখনো তারা এলাকায় প্রকাশ্যে ঘুরাফেরা করছে। আমরা অবিলম্বে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ফয়জুল আজীম বলেন, আসামিদের গ্রেপ্তারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।’

(ঢাকাটাইমস/৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :