রাবিতে মদপানে মৃত্যুর ঘটনায় আটক তিন, মামলা

প্রকাশ | ০৭ এপ্রিল ২০১৯, ১৯:৪৭

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মদপানে দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় রাজশাহী নগরীর জিরো পয়েন্ট এলাকার ‘স্টার মেডিকেল হল’ওষুধের দোকানের মালিকসহ আরও দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুর আড়াইটার দিকে তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় বলে নিশ্চিত করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম।

পুলিশ কর্মকর্তা জানান, পুলিশ রুম পরিদর্শনে গিয়ে কিছু মদের বোতল ও যৌন উত্তেজক ওষুধ পেয়েছে। ওষুধগুলো একটি কাগজের প্যাকেটে ছিল, যার উপর স্টার মেডিকেল হলের সিল ছিল। এর সূত্র ধরে স্টার মেডিকেল হলের মালিকসহ দুই কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এদিকে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমান উল্লাহ বলেন, ওই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনার তদন্তের স্বার্থে তাদেরকে আটক করা হয়। তবে তাদের নাম পরিচয় জানাতে চাননি তিনি।

এর আগে ঘটনার পর ‘সাইফ টাওয়ার’ ছাত্রাবাসের যে রুমে বসে তারা মদ পান করেছিল সে স্থানটি পরিদর্শন করে পুলিশের একটি তদন্তকারী দল। এ সময় সেখানে মদের খালি বোতল ছাড়াও যৌন উত্তেজক ট্যাবলেট পাওয়া যায়।

এর আগে মদপানের পর অসুস্থ হয়ে রবিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান রাজশাহী বিশ^বিদ্যালয়ের ওই দুই ছাত্র। মারা যাওয়া শিক্ষার্থীরা হলেন- অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের তূর্য রায় এবং আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুহতাসিম রাফিদ খান।

(ঢাকাটাইমস/০৭এপ্রিল/জেবি)