নিহত ৫ বাংলাদেশির নাম জানিয়েছে মালয় গণমাধ্যম

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০১৯, ১০:৪৮ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০১৯, ১০:৩৪

মালয়েশিয়ায় বিদেশি শ্রমিকদের বহনকারী বাস খাদে পড়ে যে ছয় বাংলাদেশি নিহত হয়েছেন তাদের মধ্যে পাঁচজনের নাম জানিয়েছে মালয়েশিয়ার একটি গণমাধ্যম। রবিবার রাতের ওই দুর্ঘটনায় ছয় বাংলাদেশি ছাড়া নিহত হয়েছেন আরও পাঁচজন। তার মধ্যে যানটির চালকও আছেন।

রাতের ওই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩২ জন। হতাহতদের মধ্যে মালয়েশীয় ছাড়াও ১২ জন বাংলাদেশি, ১২ জন নেপালি, ১৪ জন ইন্দোনেশীয় রয়েছেন।

মালয় দৈনিক বেরিতা হারিয়ান নিহত বাংলাদেশিদের মধ্যে পাঁচজনের নাম প্রকাশ করেছে। তারা হলেন মো. রাজীব মুন্সি (২৬), মো. সোহেল (২৪), মুহিন (৩৭), আল আমিন (২৫) ও গোলাম মোস্তফা (২২)। তাদের মরদেহ সেরডং হাসপাতালে রাখা হয়েছে।

আহত বাংলাদেশিরা হলেন নাজমুল হক (২১), মো. রজিবুল ইসলাম (৪৩), ইমরান হুসাইন (২১), জাহিদ হাসান (২১), শামিম আলি (৩২), মোহাম্মদ ইউনুস (২৭), মো. রাকিব (২৪)। তাদের মধ্যে প্রথম তিনজনকে সেরডং হাসপাতাল এবং পরের চারজনকে পুত্রজায়া হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে ইমরান হুসাইন, জাহিদ হাসান ও মো. রাকিব সামান্য আহত হওয়ায় তাদের চিকিৎসা দিয়ে হাসপাতাল ছাড়ার অনুমতি দে্ওয়া হয়েছে।

কুয়ালালামপুর ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট জেলার পুলিশ প্রধান জুলকিফি আদমশাহ জানান, রাত ১১টার দিকের এই দুর্ঘটনায় ঘটনাস্থলে আট শ্রমিক এবং বাসচালক নিহত হন। পরে সেরডং এবং পুত্রজায়া হাসপাতালে নেয়ার পর মারা যান আরও দুইজন।

জুলকিফি বলেন, বাসটিতে ৪৩ জন যাত্রী ছিল। তারা মাসকার্গোয় চুক্তিভিত্তিক কাজ করতো। আহতদের সেরডাং, পুত্রজায়া, বানটিং এবং কাজাংয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। এরই মধ্যে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/৮এপ্রিল/একে/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :