সুইজারল্যান্ডে প্রতিমন্ত্রী পলককে ফুলেল শুভেচ্ছা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০১৯, ২২:১০ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০১৯, ২০:০৫

ডব্লিউএসআইএস ফোরামে যোগ দিতে জেনেভায় পৌঁছেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ডব্লিউএসআইএস ফোরামে অংশ নিতে বাংলাদেশে থেকে নয় সদস্যের প্রতিনিধি দল রবিবার সন্ধ্যায় জেনেভা এসে পৌঁছে।

এ সময় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি অরুন বড়ুয়া, হারুন অর রশিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন বড়ুয়া, আওয়ামী নেতা আলি হোসেন প্রমুখ।

এছাড়াও শুভেচ্ছা জানান জেনেভা বাংলাদেশ ক্লাবের সভাপতি আমজাদ চৌধুরী।

এ সময় উপস্হিত ছিলেন জেনেভাতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাস্ট্রদূত ও স্হায়ী প্রতিনিধি এম. শামীম আহসান ও মিশনের কর্মকর্তারা।

সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিতব্য জাতিসংঘের তথ্য সমাজ শীর্ষ সম্মেলনে (ওয়ার্ল্ড সামিট অন দি ইনফরমেশন সোসাইটি- ডব্লিউএসআইএস) অংশ নিচ্ছেন বাংলাদেশের নয় সদস্যের একটি প্রতিনিধি দল।

দলটির নেতৃত্ব দিচ্ছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। সুইজারল্যান্ডের জেনেভায় ৮ থেকে ১২ এপ্রিল এই ফোরাম অনুষ্ঠিত হবে। পাঁচদিনব্যাপী এই আয়োজনে বিভিন্ন দেশের মন্ত্রী পর্যায়ের প্রতিনিধিসহ সরকারি-বেসরকারি ও আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিরা অংশ নেবেন। আয়োজন করা হয়েছে বেশ কয়েকটি উচ্চ পর্যায়ের সভাসহ শতাধিক সেমিনার ও কর্মশালার।

ঢাকাটাইমস/০৮এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :