চাকরির প্রলোভনে গৃহকর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০১৯, ১৩:০৭
ফাইল ছবি

সাভারে চাকরির প্রলোভন দেখিয়ে এক গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। এঘটনায় ধর্ষিতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সোমবার গভীর রাতে সাভারের বিভিন্ন স্থান থেকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করে মডেল থানা পুলিশ। এর আগে ধর্ষণের ঘটনার ২৯ দিন পর সোমবার সন্ধ্যায় এঘটনায় থানায় মামলা নথিভুক্ত করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার ট্যাংগাপাড়া গ্রামের আজাহার সরদারের ছেলে মিরাজ সরদার (৩২), কুড়িগ্রামের রাজারহাট থানার পীর মাহমুদ গ্রামের বাবুল হোসেনের ছেলে মোক্তার হোসেন (২৯), গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার শান্তিরাম গ্রামের মৃত নুরুল হকের ছেলে মাহবুব হক (৪২), বরিশালের আগৈলঝড়া থানার পতিহার গ্রামের আক্কাস আলী গোমস্তার ছেলে মতি গোমস্তা (৫৫) ও কুড়িগ্রামের উলিপুর থানার খামারটগরপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রাকিবুল ইসলাম (২৪)। তারা সাভারের কাতলাপুর ও আশপাশের এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

অপরদিকে নীলফামারীর ভুক্তভোগী ওই গৃহকর্মী নারী সাভার পৌরসভার আনন্দপুর এলাকার ভাড়া বাসায় থেকে গৃহকর্মীর কাজ করতেন।

মামলা সূত্রে জানা যায়, গত ১০ মার্চ রাতে সাভারের কাতলাপুর এলাকার জেকে গার্মেন্টে চাকরি দেওয়ার কথা বলে গৃহকর্মী এক নারীকে নিকটস্থ রাজাবাড়ী এলাকার আবুল খায়েরের বাড়ির পঞ্চম তলায় ডেকে নেন মিরাজ সরদার। পরে তাকে একটি কক্ষে আটকে মিরাজ সরদার ও তার সঙ্গীয় মোক্তার হোসেন, মাহবুব, মতিসহ চারজন পালাক্রমে ধর্ষণ করেন। এসময় আরও দুজন দরজার বাইরে পাহারা দিতে থাকেন। এঘটনার পর থেকে অভিযুক্তরা বিভিন্ন সময় ধর্ষিতাকে গুম করার ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে পাঁচজনকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের পর আটকদের মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ধর্ষিতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/০৯এপ্রিল/আইআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :