মাদারীপুরে শিশু ধর্ষণের অভিযোগ

প্রকাশ | ০৯ এপ্রিল ২০১৯, ২১:২৫

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে শিশুটির বাসারই আরেক ভাড়াটিয়া কিশোরের বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় ওই কিশোরকে আটক করেছে।

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের চরকমলাপুর গ্রামের বাসিন্দা ফেরি করে আচার বিক্রেতা তার স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলেকে নিয়ে একই উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজার সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকে। সোমবার দুপুরে আচার বিক্রেতার মেঝ মেয়ে ৫নং ছলেনামা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী বাসার পাশের একটি পুকুরে গোসল করতে যায়। এসময় পুকুরপাড়ে একই বাড়ির আরেক ভাড়াটিয়া নাসির বিশ্বাস (১৪) বড়শি দিয়ে মাছ ধরছিল। স্কুলছাত্রী মেয়েটি গোসল করতে গেলে আশপাশে কেউ না থাকার সুযোগে নাসির রশি দিয়ে মেয়েটির হাত বেঁধে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মেয়েটি চেষ্টা করে হাতের বাঁধন খুলে কাঁদতে কাঁদতে বাসায় আসে। এসময় মেয়েটির রক্তক্ষরণ দেখে তার মা কারণ জিজ্ঞেস করলে মেয়েটি ঘটনা খুলে বলে।

পরে মেয়েটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে শিবচর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত নাসিরকে আটক করে ও মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠায়।

আটক নাসির বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারুন বিশ্বাসের ছেলে। সে তার বড় ভাই শেখপুর এলাকার অটোচালক রুবেলের ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি হোটেলে শ্রমিকের কাজ করে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ‘স্কুলছাত্রী মেয়েটিকে একা পেয়ে নাসির ধর্ষণ করেছে বলে অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার বিবরণ শুনে নাসিরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।’

(ঢাকাটাইমস/৯এপ্রিল/এলএ)