ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ এপ্রিল ২০১৯, ১১:৩০ | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ০৮:৫৯

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মহরম আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছে, তিনি ডাকাতদলের সর্দার। এ সময় পুলিশের উপ-পরিদর্শক মতিউজ্জামান ও জাহাঙ্গীর আলমসহ ছয় সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার রাতে ভৈরবের শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজের পশ্চিম পাশে এই ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি পৌর শহরের কালীপুর ঈদগাহ এলাকার আলাউদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে ভৈরব থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি অস্ত্র ও মাদক আইনে এক ডজন মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

ঘটনাস্থলে থেকে একটি এলএমজি, পাঁচ রাউন্ড কার্তুজ, দুটি রাম দা, ২৫ বোতল ফেনসিডিল ও একশ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

ভৈরব থানা পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে গোপন সংবাদে পুলিশ জানতে পারে শিমুলকান্দি ইউনিয়নের চাঁনপুর ব্রিজ সংলগ্ন এলাকায় একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। খবর পেয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত দলের সদস্যরা পিছু হটে। পরে পুলিশ সদস্যরা এলাকাবাসীকে সাথে নিয়ে ঘটনাস্থলে তল্লাশিকালে বুকে গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত এক ব্যক্তিকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভৈরব থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল আলম খান বাহার জানান, পুলিশের ওপর হামলাসহ অস্ত্র ও মাদক আইনে তিনটি মামলা হচ্ছে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :