‘পিএম নরেন্দ্র মোদি’কে আটকাল কমিশন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ১৫:৫৭

ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’র মুক্তি আটকে দিল দেশটির নির্বাচন কমিশন। মঙ্গলবার সুপ্রিম কোর্টে ছবি মুক্তি বন্ধের আবেদন খারিজ হয়েছিল। এরপর অনেকেই মনে করেছিলেন, এই ছবি মুক্তি পেতে আর কোনো বাধা রইল না। কিন্তু বাস্তবে হল তার উলটো।

বুধবার সকালেই ছবিটিকে ছাড়পত্র দিয়েছিল সেন্সর বোর্ড। সুপ্রিম কোর্ট অবশ্য জানিয়েছিল, ছবি মুক্তি পাবে কি না, তা সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। সেই কমিশনের হস্তক্ষেপেই শেষরক্ষা হল না ‘পিএম নরেন্দ্র মোদি’র। নির্বাচন কমিশন সাফ জানিয়ে দিয়েছে, ভোটের সময় কোনো ধরণের বায়োপিকই মুক্তি পাবে না।

অর্থাৎ স্পষ্ট হয়ে গেল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক মুক্তি পাচ্ছে না ১১ এপ্রিল। বহু বিরোধের পর আশার আলো দেখেছিল প্রযোজকরা। কিন্তু গোল বাঁধল নির্বাচন কমিশনের সিদ্ধান্তে।

প্রথমে ছবিটা ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্র না পাওয়ায় তা পিছিয়ে যায়। ছবিটির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরোধী দলের সমালোচনার মুখে পড়েন। ভোটের আগে এই ছবি মুক্তি ‘উদ্দেশ্যপ্রণোদিত’ বলে তারা মন্তব্য করেন।

‘পিএম নরেন্দ্র মোদি’ পরিচালনা করেছেন ওমাং কুমার। এতে মোদির চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা বিবেক ওবেরয়। ভারতের ১৭তম লোকসভা নির্বাচন চলবে ১১ এপ্রিল থেকে ১৯ মে পর্যন্ত। তার মধ্যেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।

ঢাকাটাইমস/১০এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :