নেত্রকোণায় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব কমিটির অভিষেক শনিবার

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ১৭:১৭

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটির অভিষেক নেত্রকোণায় অনুষ্ঠিত হবে শনিবার।

ময়মনসিংহ, নেত্রকোণা, শেরপুর ও জামালপুর জেলার কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের যাত্রা শুরু হয় ২০১৫ সালের ১৯ অক্টোবর। গত ২৬ জানুয়ারি শেরপুরের গজনীতে সম্মেলনে গঠিত হয় ২০১৯ ও ২০২০ সালের জন্য নতুন কার্যকরী কমিটি।

অভিষেক অনুষ্ঠান আয়োজক কমিটির সদস্য সচিব ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল মিলকী জানান, ‘নেত্রকোণা শহরের মোক্তারপাড়া এলাকায় পাবলিক হলে বিকাল তিনটায় শুরু হয়ে অনুষ্ঠান শেষ হবে সাড়ে ৫টার দিকে।’

এতে প্রধান অতিথি থাকবেন- মৎস্য ও প্রণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু আর অনুষ্ঠান উদ্বোধন করবেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

বিশেষ অতিথি থাকবেন- সংরক্ষিত আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুইয়া, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, নেত্রকোণা ৩১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহজাহান সিরাজ, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত রায়, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, নেত্রকোণা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান ও নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ভজন দাসের পরিচালানায় অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন- সংগঠনের সভাপতি এফএমএ সালাম।

আলোচনায় স্বাগত বক্তব্য রাখবেন- সংগঠনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

অভিষেক অনুষ্ঠানে আয়োজক কমিটির আহবায়ক ও সংগঠনের সহ-সভাপতি লাভলু পাল চৌধুরী বলেন, ‘মর্যাদা ও অধিকার রক্ষায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। এ লক্ষ্যে অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের সকল সাংবাদিকের যোগ দেয়ার আহবান জানান তিনি।’

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :