তরুণীকে ভারতে নিয়ে গণধর্ষণের অভিযোগে আটক ২

স্টাফ রিপোর্টার, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ১৮:২৩

ব্যবসার জন্য থ্রি-পিস আনার কথা বলে এক তরুণীকে (১৮) ভারতে নিয়ে আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক নারীসহ দুজনকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার সকালে ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ দুজনকে আটক করে। তারা হলেন মুন্সীগঞ্জের নিয়াচান বালিগন টুঙ্গিপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৪৫) এবং তার সহযোগী নোয়াখালী সদরের আন্দারচর এলাকার সাইফুল ইসলামের মেয়ে হালিমা আক্তার (২৫)।

নির্যাতিতা তরুণী পুলিশের কাছে লিখিত অভিযোগে জানান, তিনি ঢাকায় একটি পোশাকের দোকানে চাকরি করার সুবাদে পরিচয় হয় আনোয়ারের স্ত্রীর সঙ্গে। পরে পরিচয়ের সূত্রে আনোয়ার মাঝেমধ্যে তার দোকানে আসা-যাওয়া করতেন। একদিন আনোয়ার তাকে (তরুণী) জানান, ভারত থেকে থ্রি-পিস এনে বাংলাদেশে বিক্রি করলে ভালো ব্যবসা হবে। গত ৬ এপ্রিল আনোয়ারের স্ত্রী ও তার সহযোগী হালিমা তাকে সঙ্গে করে কলকাতায় নিয়ে আনোয়ারের কাছে রেখে চলে আসে। পরে কলকাতার নোভা নামে একটি আবাসিক হোটেলে নিয়ে আনোয়ার মেয়েটিকে আটকে রেখে চার-পাঁচজন লোক দিয়ে তাকে ধর্ষণ করায়। বিনিময়ে আনোয়ার তাদের কাছ থেকে মোটা অঙ্কের অর্থ নেন। এরপর প্রতিদিন তাকে সাত-আটজন ধর্ষণ করত বলে অভিযোগ তরুণীর।

গতকাল (৯ এপ্রিল) সন্ধ্যায় তাকে নিয়ে আনোয়ার ভারত থেকে ফিরলে তরুণীটি বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে বিষয়টি খুলে বলে সাহায্য চান। এ সময় ইমিগ্রেশন পুলিশ অভিযুক্ত দুই প্রতারককে আটক করে। আজ বুধবার সকালে আইনি প্রক্রিয়ার জন্য বেনাপোল পোর্ট থানার পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের উপপরিদর্শক খাইরুল ইসলাম জানান, তারা মেয়েটির কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে অভিযুক্ত দুই অপরাধী ও তরুণীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করেন।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :